Oppo A7 ফোনটির কিছু স্পেসিফিকেশান আর কালার অপশান লিক হল

Updated on 05-Nov-2018
HIGHLIGHTS

Oppo তাদের নতুন স্মার্টফোন Oppo A7 চিনে লঞ্চ করবে আর সম্প্রতি এই ফোনটির স্পেসিফিকেশান আর অন্যান্য ফিচার্স জানা গেছে, আর এই স্মার্টফোনটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যেতে পারে

ওপ্পো তাদের A সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করার জন্য তৈরি। আর লঞ্চ হওয়ার আগে তাদের নতুন ডিভাইস Oppo A7 ফোনটি 13 নভেম্বর চিনে লঞ্চ করবে। আর আপাতত এই ফোনটির স্পেসিফিকেশান আর অন্য ডিজাইন লিক হয়ে গেছে। আর লিক ছবিতে এই স্মার্টফোনটি সামনের আর পেছনের লুক ভাল করে দেখা গেছে। আর খবর অনুসারে ওপ্পো তাদের এই স্মার্টফোনটি দুটি কালার ভেরিয়েন্টে নিয়ে আসবে। আর ইউজার্সরা এটি ‘গ্লোরিং গোল্ড’ আর ‘গ্লোজ ব্লু’ কালারে কিনতে পারবেন।

লিক ছবি থেকে দেখা গেছে যে এই স্মার্টফোনটি Realme 2 ফোনের মতনই দেখতে। আর এর সঙ্গে এই ফোনটি চিনের বাজারে একটি রিব্র্যান্ডেড ভার্সান হবে। Relme 2 ডায়মন্ড ব্ল্যাক ডিজাইনের আর টেক্সচার ফিনিসের সেখানে এই ডিভাইসটি ফুল স্ক্রিন ডিসপ্লে যুক্ত হবে। আর এই ফোনে ওয়াটার ড্রপ নচও থাকবে। আর এই ফোনের ব্যাক প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপও আছে। আর বায়োমেট্রিক অথেন্টিকেশানের জন্য এই স্মার্টফোনটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার যুক্ত হবে।

Oppo A7 ফোনটির স্পেসিফিকেশান

আমরা যদি এই ফোনটির স্পেসিফিকেশান দেখি তবে Realme 2 ফনের এই রিব্র্যান্ডেড ভার্সান Oppo A7 য়ে 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত 6.2 ইঞ্চির HD+ ডিসপ্লে আছে আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি নচ পাবেন। আর এর সঙ্গে এই ফোনে অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার আছে। আর এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 450 SoC প্রসেসার যুক্ত। আর এই ফোনটিতে 3GB র‍্যাম আর 2GB র‍্যামের অপশান পাওয়া যাবে আর এর স্টোরেজ 64GB। আর এই ফোনটি মাইক্রো SD কার্ডের মাধ্যমে স্টোরেজ এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে প্রাইমারি সেন্সার 13মেগাপিক্সালের আর এর সেকন্ডারি ক্যামেরা 2 মেগাপিক্সালের। আর এই ফোনটির ফ্রন্টে 16 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে।

Connect On :