OPPO তাদের A3S ফোনটির দাম কমিয়েছে এখন এটি মাত্র 7,990 টাকায় কেন যাবে

Updated on 06-May-2019
HIGHLIGHTS

10,990 টাকায় ফোনটি লঞ্চ হয়েছিল

Oppo A3s ফোনটি মাত্র 7,990 টাকায় কেনা যাচ্ছে

ডুয়াল রেয়ার ক্যামেরা আর নচ ডিসপ্লে যুক্ত ফোন

গত বছর OPPO তাদের A3s ফোনটি লঞ্চ করেছিল আর এই ফোনের দাম ছিল তখন 10,990 টাকা। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটির দাম কমার কথা বলার পরে এবার ডিভাইসের 2GB র‍্যাম ভেরিয়েন্ট মাত্র 7,990 টাকায় কেনা যাচ্ছে, আর এর 3GB র‍্যাম ভেরিয়েন্ট এখন মাত্র 9,990 টাকায় কেনা যাচ্ছে। আর এই বিষয়ে মুম্বাইয়ের রিটেলার Mahesh Telecom য়ের বিষয়ে জানা গেছে।

OPPO র এই স্মার্টফোন একটি বাজেট সেগমেন্টের ফোন আর এটি এই সেগমেন্টের ফোনকে টক্কর দেবে। আর এই ফোনের ফ্রন্টে আপনারা iPhone X য়ের মতন বড় নচ দেখতে পাবেন।

OPPO A3s স্পেসিফিকেশান

OPPO A3s ফোনটির বিষয়ে যদি বলি তবে এই ফোনে 6.2 ইঞ্চির HD+ ফুল স্ক্রিন আছে আর এর টপে নচ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 অক্টা কোর চিপসেট আছে আর এই ডিভাইসটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ যুক্ত আর এই ফোনের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টও আছে আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

ক্যামেরার ক্ষেত্রে এই স্মার্টফোনের ব্যাক সাইডে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে যা 13মেগাপিক্সলাএর প্রাইমারি সেন্সার আর 2 মেগাপিক্সলাএর সেকেন্ডারি সেন্সার যুক্ত। আর এই ফোনের জন্য ডিভাইসে 8 মেগাপিক্সালের সেন্সার আছে যা AI বিউটি টেকনলজি 2.0 যুক্ত।

আর এই ডিভাইসে 4,230mAh য়ের ব্যাটারি আছে আর এই ফোনে ডুয়াল সেইম কার্ড স্লট 4G VoLTE, Wi-Fi আর ব্লুটুথ সাপোর্ট আছে। Oppo A3 s ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত কালার OS 5.1 য়ে কাজ করে। আর এই ডিভাইসে একটি মিউজিক পার্টি নামে ফিচার আছে এর মাধ্যমে A3s ফোনটির ইউজাররা মিউজিক প্লে করে তা সিঙ্ক করতে পারেন আর সাউন্ড বাড়াতে বা কমাতে পারেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :