রেন্ডার অন ভিডিওতে Nokia X য়ের ডিজাইন দেখা গেছে

রেন্ডার অন ভিডিওতে Nokia X য়ের ডিজাইন দেখা গেছে
HIGHLIGHTS

ডিভাইসের ফ্রন্টে সাইড বেজেলস স্লিম আর ডিভাইসের ব্যাকে গ্লাস বানানো হয়েছে

HMD গ্লোবাল চিনে অনুষ্ঠিত একটি ইভেন্টে Nokia X স্মার্টফোন দেখাগেছিল আর আশা করা হচ্ছে যে এই স্মার্টফোনটি 16মে লঞ্চ করা হতে পারে। ইভেন্টে একটি রেন্ডার অন ভিডিও দেখা গেছে আর যাতে স্মার্টফোনের ডিজাইনের বিষয়ে জানা গেছে। ডিভাইসে 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আছে আর এর টপে নচ দেখা গেছে আর ডিভাইসে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে। আর এখন এই ডিভাইসের স্পেসিফিকেশান গুলি অফিসিয়ালি জানা যায়নি। এই ডিভাইসের সাইড বেজেল স্লিম আর ডিভাসিএর ব্যাক গ্লাস হবে।

পাওয়ারব্যাঙ্কের ‘পাওয়ারে’ এবার মাত হবে সব! এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

আগের লিক থেকে এই খবর জানা গেছে

আগের লিক অনুসারে ডিভাইসে নচ ডিজাইন ইয়ারপিস, ফ্রন্ট ক্যামেরা আর প্রক্সিমিটি সেন্সার থাকবে।আর ফোনের রেয়ার প্যানেলে ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর ডিভাইসের ডান দিকে ভলিউম রকার আর পাওয়ার বত্ন থাকবে আর নিএ চার্জিং পোর্ত থাকবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

রিউমার্ড স্পেসিফিকেশান

আগের কিছু লিক অনুসারে ডিভাইসটিতে 5.8ইঞ্চির Full HD+ ডিসপ্লে থাকবে। আর এর রেজিলিউশান হবে 1080×2280 পিক্সাল। আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9 হবে। আর আসা করা হচ্ছে যে এই ডিভাইসের দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হবে আর এর একটি ভেরিয়েন্টে মিডিয়াটেক হেলিও P60 অক্টা-কোর চিপসেট, 4GB র‍্যাম, আর 64GB স্টোরেজ থাকবে, আর সেখানে এই ডিভাইসটির অন্য ভেরিয়েন্টেটতে স্ন্যাপড্র্যাগন 636 অক্টা কোর SoC থাকবে আর এই ডিভাইসের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকবে। আর এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1ওরিও

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo