Nokia 6.1 Plus স্মার্টফোনটি ভারতে আগস্টে লঞ্চ করা হতে পারে

Updated on 18-Jul-2018
HIGHLIGHTS

Nokia 6.1 Plus(Nokia X6) স্মার্টফোনটি একটি বড় ডিসপ্লে আর ভাল স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হয়েছে

জানা গেছে যে HMD গ্লোবালের তরফে Nokia 6.1 Plus স্মার্টফোনটি ভারতে আগস্ট বা সেপটেম্বর মাসে নিয়ে আসা হবে। এই ডিভাইসটি অন্য একটি নামে মানে nokia X6 নামে এর আগে চিনে লঞ্চ করা হয়েছে। আর এর মধ্যে এই ডিভাইসটি নিয়ে এটা শোনা গেছে যে এই ডিভাইসটি লন্ডনে 19 জুলাই লঞ্চ করা হতে পারে, আর এর পরে এও মনে করা হচ্ছে যে তাইওয়ানে এই ফোনটির লঞ্চের পরে এটি রাশিয়াতেও লঞ্চ করা হবে।

আমরা জদি নোকিয়া পাওয়ারইউজারের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে আপনরা আগেই জানেন যে এই ডিভাইসটি কোম্পানির তরফে আগেই চিনে লঞ্চ করা হয়েছে।

এই ফোনটিতে একটি ডুয়াল সিম সাপোর্ট ছাড়া অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটিতে 5.8 ইঞ্চির FHD+ 1080×2280 পিক্সাল রেজিলিউশানের ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এই ডিভাইসে 2.5D কার্ভড গ্লাস ডিসপ্লে আর গোরিলা গ্লাস 3 য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ফোনের ক্যামেরার বিষয়ে যদি কথা  বলি তবে বলতে হয় যে এতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ আছে যা 16 মেগাপিক্সাল আর 5মেগাপিক্সালের দুটি আলাদা আলদা সেন্সারের কম্বো। এর এই ফোনের ফ্রন্টে 16মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ফোনের স্টোরেজ কে মাইক্রোএসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে একটি 3060mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এছারা এতে কানেক্টিভিটির জন্যও সব কিছু দেওয়া হয়েছে।   

Connect On :