Nokia 3.1 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, এর দাম আর স্পেক্সের বিষয়ে জানুন

Nokia 3.1 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, এর দাম আর স্পেক্সের বিষয়ে জানুন
HIGHLIGHTS

Nokia 3.1 স্মার্টফোনটি ভারতে 10,499 টাকায় লঞ্চ করা হয়েছে আর এছাড়া এই ডিভাইসটি 21 জুলাই ভারতে কিনতে পাওয়া যাবে

HMD গ্লোবাল ভারতে তাদের Nokia 3.1 স্মার্টফোনটি ভারতে লঞ্চ করে দিয়েছে। আর এই ডিভাইসটির দাম 10,499টাকা। এছাড়া এই ফোনটি 21জুলাই থেকে কিনতে পাওয়া যাবে। এটি সব মোবাইল রিটেল শপ আর এর সঙ্গে অনলাইনে নোকিয়া ডট কম আর Paytm Mall থেকে কেনা যাবে। এই প্রথম কোন স্মার্টফোন শুধু মাত্র পেটিএমে কিনতে পাওয়া যাবে।

আপনারা যদি Nokia 3.1 স্মার্টফোনের অফারের বিষয়ে জানতে চান তবে আপনাদের বলে রাখি যে আপনারা যদি PaytmMall য়ের মাধ্যমে এটি কেনেন তবে QR Code স্ক্যান করে আপনারা প্রায় 10 শতাংশ ক্যাশ পরের রিচার্জে আর বিল পেমেন্ট ইত্যাদিতে পাবেন। আর এছারা Paytm য়ের মাধ্যমে দুটি সিনেমার টিকিট পাওয়া যাবে যার দাম হবে 250 টাকার ক্যাশব্যাক হিসাবে পাওয়া যাবে। আর এছাড়া আপনারা যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে বা ডেবিট কার্ডের মাধ্যমে এটি কেনেন তবে আপনারা 5 শতাংশ ক্যাশব্যাক পাবেন।

আর এছাড়া আওনারা যদি ভোডাফোনের গ্রাহক হন তবে আপনাদের কোম্পানি আনলিমিটেড কল দেবে। কোম্পানি নিজেদের একটি নোটে বলেছে যে “149 টাকার রিচার্জে আপনারা 1GB প্রতিদিনের ডাটা, আনলিমিটেড কল আর 100টি SMS প্রতিদিন হিসাবে পাবেন আর এটি 28 দিনের জন্য বৈধ হবে। আর এছাড়া আপনারা যদি এক্সট্রা 2G বা 3G চান তবে আপনারা এই ডিভাইসের সঙ্গে প্রতিদিন 1GB ডাটা 28 দিনের জন্য পাবেন। তবে আপনি যদি 595 টাকার রিচার্জ করেন তবে আপনি আনলিমিটেড কলের সঙ্গে 100 টি SMS প্রতিদিন পাবেনা র সঙ্গে 18GB ডাটা 6 মাসের জন্য পাবেন”।

Nokia 3.1 স্মার্টফোনের স্পেক্স

Nokia 3.1 স্মার্টফোনের স্পেক্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে আপনারা 5.2 ইঞ্চির HD+ 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে পাবেন। আর এই ডিসপ্লে 2.5 D কার্ভ যুক্ত হবে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ওয়ান নির্ভর। আর এছাড়া এতে অ্যান্ড্রয়েড 8.0 Oreo তে কাজ করে, তবে বলা হচ্ছে যে এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড P য়ের আপগ্রেড পেতে পারে।

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে আপনারা একটি 13মেগাপিক্সালের রেয়ার অটোফোকাস LED ফ্ল্যাশ আর f/2.0 অ্যাপার্চার পাবেন।আর এছাড়া এই ডিভাইসে ফ্রন্টে আপনারা 8মেগাপিক্সালের সেলফি ক্যামেরা পাবেন।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo