Samsung Galaxy S8, Galaxy S8+ আর Galaxy Note 8 ফোন গুলি স্যামসাংয়ের নতুন One UI পাবে

Samsung Galaxy S8, Galaxy S8+ আর Galaxy Note 8 ফোন গুলি স্যামসাংয়ের নতুন One UI পাবে
HIGHLIGHTS

স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ ফোন Galaxy S8, Galaxy S8+ আর Galaxy Note 8 ফোনের জন্য নতুন One UI (ইউজার্স ইন্টারফেস) নিয়ে এসেছে

সম্প্রতি স্যামসাং তাদের নতুন ইউজার্স ইন্টারফেস One UI Galaxy S8, Galaxy S8+ আর Galaxy Note 8 ফোনের জন্য নিয়ে এসেছে। রিপোর্ট অনুসারে কোম্পানি জানিয়েছে যে কোম্পানির গত জেনারেশানের ফ্ল্যাগশিপ ডিভাইস গুলি রিবাম্প করে ইউজার্স ইন্টারফেস আপডেট করা হবে, আর এটি রিলিজের ডেট এখনও জানা যায়নি। One UI য়ের অফিসিয়ালি Galaxy S9 আর Galaxy S9+ য়ের সঙ্গে জানুয়ারি 2019 সালে Galaxy Note 9 ও আছে।

আর এছাড়া স্যামসাং লিকস্টার @lceUniverse জানিয়েছে যে One UI Galaxy S8, S8+ আর Note 8 য়ে আসবে। লিস্টার বলেন যে এই খবর সিনিয়ার স্যামসাং অফিসিয়ালের মাধ্যমে জানা গেছে আর তাই এটি সঠিক খবর হওয়ার চান্স আছে। আগের রিপর্ট অনুসারে জানা গেছিল যে স্যামসাং 2017 সালের ফ্ল্যাগশিপ স্মার্টফোন এই One Ui পাবেনা, আর এই ফোনে Galaxy S8, S8 + আর Note 8 য়ের নাম ছিল, কিন্তু এবার এই নতুন রিপোর্ট আর আগের রিপোর্টের বক্তব্যের মধ্যে পার্থক্য দেখা গেছে।

স্যামসাং সান ফ্রান্সিস্কোর অ্যানোয়াল ডেভলাপার কনফারেন্সে নতুন সফটোয়্যার এক্সপিরেয়েন্স নিয়ে এসেছে যা One Ui নামে পরিচিত। আর এই নতুন ইউজার্স ইন্টারফেস ওয়ান-হ্যান্ডেড ইউজে উন্নতি করবে আর একটি সিস্টেম-ওয়াইড ডার্ক থিম আছে। One UI ফোনে কোম্পানির Galaxy S9, S9 + আর Note 9 ফোন আছে। আর এই মাসের শেষে বিটা US , জার্মানি আর কোরিয়াতে লঞ্চ করা হবে বলে মনে হচ্ছে। আর এর পরে ভারত, চিন, ফ্রান্স আর UK র মতন অন্যান্য বাজারেও এটি এসে যাবে।

One UI স্যামসাং য়ের পরবর্তী Galaxy S 10 ফোনে আসবে আর এই ফোনটি বার্সেলোনাতে MWC 2019 সালের সময়ে লঞ্চ করা হবে।

Digit.in
Logo
Digit.in
Logo