LG G7 ThinQ স্মার্টফোনটি AI ক্যামেরার আর স্ন্যাপড্র্যাগন 845য়ের সঙ্গে লঞ্চ হল

Updated on 03-May-2018
HIGHLIGHTS

LG তাদের LG G7 ThinQ স্মার্টফোনটি লঞ্চ করেছে এটি তাদের এই বছরের প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন

LG তাদের 2018সালের প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে। এই ডিভাইসটি LG G7 ThinQ নামে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটিকে নিয়ে বিগত বেশ কিছু সময় ধরেই অনেক গুজব শোনা যাচ্ছিল। আর শেষ পর্যন্ত এই স্মার্টফোনটি লঞ্চ হয়ে গেছে। এই ডিভাইসটিতে কিছু অসাধারন ফিচার্স আছে। আর এই স্মার্টফোনে এমন কিছু ফিচারও আছে যা আমরা আগেও দেখেছি। তবে এই স্মার্টফোনে এমন কিছু ফিচার্সও আছে যা অন্য অনেক স্মার্টফোনকে করা প্রতিযোগিতায় ফেলতে পারে। এই ডিভাইসের একটি হার্ডওয়্যার বটন দেওয়া হয়েছে যা স্পেশালি গুগল অ্যাসিস্টেন্সের জন্য কাজ করে।

এই স্মার্টফোনটির স্পেসিফিকেশানের বিষয় যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটিতে একটি 6.1ইঞ্চির QHD+ ডিসপ্লে আছে আর যা 3120×1440 পিক্সাল রেজিলিউশান যুক্ত। আর এই ফোনের ডিসপ্লেতে 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনটিতে BoomBox স্পিকারও আছে। আর এতে আপনারা ডাবল বেস সুবিধা পাবেন।

এবার ল্যাপটপে করবে কামাল হবে কাজ দ্রুত! এই সস্তার Asus ল্যাপটপ গুলি এবার অসাধারন ডিলে পাওয়া যাচ্ছে

আর এছাড়া এই ফোনে আপনারা হাই-এন্ড কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845প্রসেসার পাবেন আর এর সঙ্গে আপনাদের র‍্যাম আর স্টরেজের বিষয়টিও বলে রাখি। এই ফোনটিতে আপ্ন্রা একটি 4GB র‍্যাম আর 64GB’ স্টোরেজ পাবেন। আর এছাড়া এই ফোনটি একটি 6GB র‍্যাম ভেরিয়েন্টের সঙ্গে জার স্টোরেজ 128GBও লঞ্চ করা হয়েছে। আর এই হাই এন্ড ভেরিয়েন্টটি শুধুমাত্র দক্ষিণ কোরিয়ার জন্য লঞ্চ করা হয়েছে। এই ফোনটিতে মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট আছে আর যা স্টোরেজকে 2TB পর্যন্ত এক্সপেন্ড করতে পারে।

এই ফোনটিতে অ্যান্ড্রয়েদ 8.0 ওরিও দেওয়া হেয়ছে আর এই ফোনে বেশ কিছু নতুন AI ফিচার দেওয়া হয়েছে। আর ফোনে ছবি তোলার জন্য একটি 16মেগাপিক্সালের ক্যামেরার কম্বিনেশান দেওয়া হয়েছে। আর এই ফোনে সেলফি তোলার জন্য 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এই ফোনটিতে একটি প্ল্যাটিনাম গ্রে, নতুন ওরিও ব্ল্যাক, নতুন মোরোকান ব্লু আর র‍্যাপ্সবেরি রোজ কালারে কিনতে পাওয়া যাবে। আর এই ডিভাইসটি ভারতে কবে লঞ্চ হবে সেই নিয়ে এখনও কিছু জান যায়নি। আর এটা অবশ্যই বলা যায় যে এই ডিভাইসটি এই মাসে বা সামনের মাসের প্রথম দিকে ভারতে লঞ্চ করা হবে।

Connect On :