নতুন এই হুয়াওয়ে ফোনে থাকবে সার্কুলার কোয়াড ক্যামেরা

Updated on 29-Aug-2019
HIGHLIGHTS

ফোনের অফিসিয়াল রেন্ডার সামনে এল

19 সেপ্টেম্বর ফোনটি লঞ্চ হবে

ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে

হুয়াওয়ে 19 সেপ্টেম্বর তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন সিরিজ Mate 30 লঞ্চ করবে। আর এই ফোনের অফিসিয়াল ঘোষনার আগে পরবর্তী স্মার্টফোনের বিষয়ে বেশ কিছু লিক সামনে এসেছে। SlashLeaksয়ের পোস্ট হওয়া একটি Huawei Mate 30 Proফোনের প্রোমো ইমেজে সার্কুলার কোয়াড ক্যামেরা সেটআপ দেখা গেছে।

হুয়াওয়ের এই ফোনটি P30 Proফোনের মতন একই ক্যামেরা সেটআপের সঙ্গে আসতে পারে। আর P30 Pro ফোনে 40MP র মেন ক্যামেরার সঙ্গে ফোনে 8MP র ক্যামেরা আর তৃতীয়টি একটি 20MP র ক্যামেরা আর চতুর্থ ক্যামেরাটি TOF 3D সেন্সারের ক্যামেরা। তবে এর আগের রিপোর্ট অনুসারে Huawei Mate 30 Proফোনটিতে কাস্টম মোড 40MP ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এই হ্যান্ডসেটে কোম্পানির পেটেন্ট RYYB পিক্সাল থাকবে।

মেট 30 সিরিজ ডিভাইসের Huawei Mate 30 ফোনটি এর প্রো মোডের ছোট ভেরিয়েন্ট হবে। আর এই ফোনে এর আগেও লাইভ ইমেজ দেখা গেছে। আর এই ফোনটি ওয়াটারফল স্ক্রিন ডিজাইনের সঙ্গে এসেছে।

ফোনটিতে আপনারা চার্জিংয়ের বিষয়ে এর মধ্যেই অনলাইনে খবর দেখেছেন। আর ওয়েবোতে এই ফোনের বিষয়ে একজন টিপস্টার বলেছেন যে Mate 30ফোনটি 25W ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে আর এই ফোনটি স্যামসাংয়ের লেটেস্ট নোট ফ্ল্যাগশিপ ফোনের সঙ্গে আসতে পারে।

Connect On :