JioPhone Monsoon Hungama Offer আজ থেকে শুরু হবে, কম দামে কিনুন JioPhone

JioPhone Monsoon Hungama Offer আজ থেকে শুরু হবে, কম দামে কিনুন JioPhone
HIGHLIGHTS

JioPhone Mansoon Hungama Offer 21 জুলাই শুরু হওয়ার কথা ছিল তবে এবার এটি একদিন এগিয়ে এসেছে

সম্প্রতি রিলায়েন্স জিও তাদের মনসুন হাঙ্গামা অফা নিয়ে এসেছিল, এই অফারে আপনারা জিওফোন মাত্র 501 টাকায় কিনতে পারবেন। আর এই অফার প্রথমে 21 জুলাই শুরু হওয়ার কথা ছিল কিন্তু তা একদিন এগিয়ে আনা হয়েছে মানে আজ 20 জুলাই থেকেই এটি শুরু হয়ে গেছে। PTI য়ের মাধ্যমে এক দিন আগে অফার শুরুর খবর জানা গেছে।

আপনাদের নিশ্চয়ই মনে আছে যে কয়েক সপ্তাহ আগেই রিলায়েন্স জিও 41 তম AGM মিটিং করেছিল। আর সেই বার্ষিক মিটিংয়ে কোম্পানি তাদের জিওফোন সবার কাছে পৌঁছে দেওয়ার জন্য এই অফার নিয়ে আসে। এই অফারের মাধ্যমে আপনারা এই ডিভাইসটি মাত্র 501 টাকায় কিনতে পারবেন। আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি কোম্পানি 2017 সালে বিনামূল্যে নিয়ে এসেছিল। আর এই সময়ে এই ডিভাইসটির অ্যাক্টিভ দাম ছিল জিরো।

আর এবার যদি এই ডিভাইসটি আপনারা কম দামে কিনতে চান তবে আপনাদের বলে রাখি যে আপনারা এটি সহজেই কম দামে কিনতে পারবেন। তবে এক্ষেত্রে একটি শর্ত আছে যে জিও ফোন কিনতে হলে তার বদলে আপনাদের কোন ওয়ার্কিংফোন দিতে হবে। আর আপনি এটি এক্সচেঞ্জ অফারে কিনতে পারবেন। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে কোম্পানির এই মনসুন অফার শুধু  JioPhone য়ের জন্য, এই JioPhone 2য়ের জন্য নয়। এই ডিভাইসটি 15 আগস্ট ভারতের বাজারে পাওয়া যাবে।

তবে এই ডিভাইসের সঙ্গে আপনারা কিছু প্ল্যানে বেছে নিতে পারেন। আপনারা 49 টাকা আর 153 টাকার প্রিপেড প্ল্যান বাছতে পারেন। আপনারা যদি 49 টাকার দামের প্ল্যানের বিষয়ে কথা বলেন তবে এটি কোম্পানির সবথেকে অ্যাফোর্ডেবেল প্ল্যান বলা হয়। এই প্ল্যানে আপনারা 1GB ডাটা আনলিমিটেড কলিং য়ের সঙ্গে 28 দিনের বৈধতা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo