ডুয়াল 4G সাপোর্টের সঙ্গে 7,499টাকার iVoomi i2 লঞ্চ হল

Updated on 22-May-2018
HIGHLIGHTS

iVoomi i2 স্মার্টফোনটির দাম 7,499টাকা আর এটি আজ থেকে স্পেশালি ফ্লিপকার্ট থেকে কেনা যাবে

iVoomi গত বছর ভারতে iVoomi i1 স্মার্টফোনটি লঞ্চ করেছিল আর এবার কোম্পানি এই ডিভাইসটির যায়গা নেওয়ার জন্য তাদের নতুন ডিভাইস iVoomi I2 লঞ্চ করে দিয়েছে। iVoomi i2 স্মার্টফোনটি র দাম 7,499টাকা। আর এই ফোনটির সব থেক বড় বৈশিষ্ট্য যে এটি 4G আর VoLTE সাপোর্ট করে। আর এটি ইকমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে। আর এটিতে কোম্পানি মিডিয়া টেক MT6739 চিপসেট যুক্ত আর এই ডিভাইসটিতে 18:9 য়ের ডিসপ্লে আর 4,000mAhয়ের ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

স্পেসিফিকেশান

iVoomi এই স্মার্টফোনটিকে শুধু একটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে আর এতে 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে আছে আর এর রেজলিউশান 720×1440 পিক্সাল। আর iVoomi i2 মিডিয়াটেক MTK6739 SoC যুক্ত। আর এতে কোয়াড কোর চিপসেট আর এতে চারটি কোর 1.5GHZ আছে।

ব্লুটুথ স্পিকারে গান শোনা এবার হবে আরও মজা

আর এই ডিভাইসে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ দেওয়া হয়েছে আর তা মাইক্রো এসডি কার্ড দিয়তে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ডিভাইসে হাইব্রিড স্লট আছে আর এতে একটি স্লটে সিম কার্ড দেওয়া যাবে এর একটিতে মাইক্রো এসডি কার্ড দেওয়া যেতে পারে।

ক্যামেরা

আমরা যদি অপ্টিক্সের দিকটি দেখি তবে দেখা যাবে জে এতে একটি 13MPর  আর 2MPর ডুয়াল ক্যামেরা আছে আর এই ক্যামেরা বোখে মোড, ওয়াইড অ্যাঙ্গেল মোড HDR মোড, অফার করে। আর সেলফি নেওয়ার জন্য এতে একটি 8MP’র ক্যামেরা আছে। আর রেয়ার ক্যামেরা স্ফট LED ফ্ল্যাশ যুক্ত আর এর ফ্রন্টে LED ফ্ল্যাশ নেই।

কানেক্টিভিটি

কানেক্টিভিটির জন্য এই ফোনটিতে দুটি সিম কার্ডে 4G LTE, Wi-Fi, ব্লুটুথ, GPS আর একটি মাইক্রো ইউএসবি পোর্ট অফার করা হয়েছে। আর এই স্মার্টফোনটির সব থেকে বড় বিষয় এতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে দেওয়া হয়েছে আর এতে ডেডিকেটেড ফেস আনলক ফিচার আছে। এই ডিভাইসের ব্যাটারি 4000mAH। আর এই ফোনটিতে USB OTG সাপোর্টের সঙ্গে দেওয়া হয়েছে।

দাম আর কবে থেকে পাওয়া যাবে

iVoomi i2 স্মার্টফোনটির দাম 7,499টাকা আর এই  ডিভাইসটি ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর আপনারা এই ডিভাইসটি ইন্ডিগো ব্লু আর অলিভ ব্ল্যাক কালারে কিনতে পারবেন।

Connect On :