Honor 10 স্মার্টফোনটি ভারতে ফ্লিপকার্টে এক্সক্লিউশিভ ভাবে কিনতে পাওয়া যাবে, কোম্পানির তরফে জানানো হয়েছে

Updated on 02-May-2018
HIGHLIGHTS

Honor 10 স্মার্টফোনটি 15মে লন্ডনে লঞ্চ হবে আর এর কিছু দিন পরেই এই স্মার্টফোনটি ভারতে লঞ্চ করে দেওয়া হবে

গত নাসে Honer তাদের Honor 10 স্মার্টফোনটি চিনে লঞ্চ করেছিল। আর এই ডিভাইসটি এবার লন্ডনে আগামী 15 মে লঞ্চ করা হবে, আর এর পরে এই ফোনটি তার কিছু দিনের মধ্যেই ভারতে লঞ্চ করা হবে। তবে এটি ফোনটি ভারতে কবে লঞ্চ হবে সেই বিষয়ে এখনও কোন অফিসিয়াল ডেট জানা যায়নি। কিন্তু কোম্পানি এবার এটা জানিয়েছে যে এবার এই ফোনটি ভারতে লঞ্চ করা হবে, এই ডিভাইসটি ফ্লিপকার্টের মাধ্যমে এক্সক্লিউশিভ ভাবে কেনা যাবে। আর এর মানে এই যে এই ডিভাইসটি সুধু ফ্লিপকার্টেই কেনা যাবে।

আমাদের কাছে এটা কোন অবাক করার মতন ব্যাপার নয়, কারন এর আগে Honor 9i আর Honor 9 Lite স্মার্টফোনটি ফ্লিপকার্টের মাধ্যমে লঞ্চ করা হয়েছিল। আর কোম্পানি অবশ্য নিজেদের huawei p20 pro আর huawei p20 Lite স্মার্টফোন দুটি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে লঞ্চ করেছিল।

এবার ল্যাপটপে করবে কামাল হবে কাজ দ্রুত! এই সস্তার Asus ল্যাপটপ গুলি এবার অসাধারন ডিলে পাওয়া যাচ্ছে

Honor 10 স্মার্টফোনটি চিনে দুটি আলাদা আলদা ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল, আর এখন এটা দেখার যে ভারতে এই ফোনটি কটি মডেলের সঙ্গে লঞ্চ করা হয়। না কি যে কোন একটি মডেল তারা ভারেত আনবে তা দেখার। এই ফোনটি 64GB ভেরিয়েন্টটির দাম কোম্পানি চিনে RMB 2,599টাকা রেখেছে আর এর মানে এই যে এই ফোনটির ভারতীয় মুদ্রায় মূল্য হবে 27,000টাকা মতন। আর এছাড়া ফোনটির অন্য ভেরিয়েন্টটি 128GB ভেরিয়েন্টের চিনে দাম RMB 2,999 আর এই ভেরিয়েন্টটি ভারতীয় মুদ্রায় দাম 31,500টাকা।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর আমরা যদি এই ফোনটির স্পেসিফিকেশান দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে কোম্পানি 5.84ইঞ্চির FHD+ LCD 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে দিয়েহে। আর এই ফোনে নচ ডিজাইনও পাওয়া যাবে। আর এই ফোনটিতে একটি 6GB র‍্যামের সঙ্গে EMUI 8.1 নির্ভর অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া ফোনটিতে একটি 3,400mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Connect On :