TENAA, Meizuয়ের নতুন ফোনের স্পেসিফিকেশান জানিয়েছে

TENAA, Meizuয়ের নতুন ফোনের স্পেসিফিকেশান জানিয়েছে
HIGHLIGHTS

Meizu এই বিষয়ে পরবর্তী তিনটি ডিভাইসের মধ্যে Meizu 15 Plus সব থেকে বেশি দামি ডিভাইস হবে আর বেশি স্পেসিফিকেশান যুক্ত হবে

Meizu য়ের Meizu 15 লাইনআপের বিষয়ে চিনের রেগুলেটারি TENAA জানিয়েছে যে এবার জানতে পেরেছি যে পরবর্তী ফোনের স্পেসিফিকেশান কেমন হবে। Meizu’র তিনটি নতুন ডিভাইসের বিষয়ে কথা বললে দেখা যাবে যে Meizu 15 Lite ফোনে একদম বেসিক ডিজাইন থাকবে আর Meizu 15 ফোনটিতে ডুয়াল ক্যামেরা থাকবে। আর এছাড়া Meizu 15 Plus ফোনটিতে বড় QHD ডিসপ্লে থাকবে। আর তিনটি ডিভাইসের ফ্রন্টে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

PaytmMall য়ে আজকে স্মার্টফোন, টেলিভিশানও আরও বেশ কিছু জিনিসের ওপর ক্যাশব্যাক আর ডিস্কাউন্ট অফার করা হচ্ছে

Meizu 15 Lite ফোনটিতে 5.46ইঞ্চির IPS LCD স্ক্রিন থাকবে যা ফুল HD রেজিলিউশান যুক্ত হবে। আর এই ডিভাইসের চিপসেটে অক্টা-কোর CPU থাকবে যার কল্ক স্পিড 2.2 GHz হবে। আর এই ডিভাইসটি তিনটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে। একটি ভেরিয়েন্টে 3 GB র‍্যাম আর 32 GB স্টোরেজ থাকবে আর বাকি দুটি ভেরিয়েন্টে 4 GB র‍্যাম আর 64 GB স্টোরেজ আর 6 GB র‍্যাম আর 128 GB স্টোরেজ থাকবে।

এই ডিভাইসটিতে 12 MP’র সিঙ্গেল রেয়ার ক্যামেরা থাকবে আর যা 10-LED ফ্ল্যাশ আর PDAF যুক্ত হবে, আর সেখানে সেলফি নেওয়ার জন্য এই ডিভাইসে একটি 20 MP’র ক্যামেরা দেওয়া হবে। Meizu 15 Lite ফোনটিতে 3,000 mAh য়ের ব্যাটারি থাকবে। আর এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাট থাকবে। কানেক্টিভিটির জন্য এই ডিভাইসে 4G VoLTE, Wi-Fi 802.11 a/b/g/n, ব্লুটুথ আর GPS সাপোর্ট করা হবে আর মেট ব্ল্যাক, ব্রাশ ব্ল্যাক আর মেট গোল্ড কালারে পাওয়া যাবে।

Meizu 15 ফোনটিতে 5.46 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে যা ফুল HD রেজিলিউশান অফার করে। এই ডিভাইসটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ।

এই ডিভাইসটিতেও 20 MP’র ফ্রন্ট ক্যামেরা থাকবে কিন্তু ব্যাকে 12 MP আর 20 MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে যা PDAF আর কোয়াড LED ফ্ল্যাশ যুক্ত হবে। 2,940 mAh ব্যাটারি যুক্ত এই ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাটে কাজ করবে। এই ডিভাইসটি ব্রাশ ব্ল্যাক, ব্রাশ গোল্ড, ব্রাশ ব্লু আর সেরামিক হোয়াইট কালার অপশ্নাএ লঞ্চ করা হবে।

 

আমাদের YouTubeয়ে সবাস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

 

Meizu 15 Plus ফোনটি তিনটি ডিভাইসের মধ্যে সবথেকে বেশি শক্তিশালী হবে আর এটি 5.95ইঞ্চির AMOLED স্ক্রিন যুক্ত হবে আর এর সব থেকে বড় ডিসপ্লের রেজিলিউশান হবে 2560 x 1440 পিক্সাল। আর এছাড়া এই চিপসেটে অক্টা-কোর CPUও থাকবে যার কল্ক স্পিড 2.5 GHz হবে। Meizu 15 Plus ফোনটিতে Meizu 15য়ের মতনই ক্যামেরা সেটআপ দেওয়া হবে আর এই ডিভাইসের ব্যাটারি 3,430 mAhয়ের হবে। Meizu 15 Plus ফোনটি মেট ব্ল্যাক, আর হোয়াইট কালারে আনা হবে। মনে করা হচ্ছে যে Meizu 15 Plus তিনটি ডিভাইসের মধ্যে সব থেকে বেশি দামি হবে।

নোটঃ ফিচার্ড ইমেজটি পুরনো Meizu 15 Plus য়ের।

via

Digit.in
Logo
Digit.in
Logo