11GB RAM সহ বাজারে আজ আসছে Tecno Spark 9, জানুন দাম এবং ফিচার

11GB RAM সহ বাজারে আজ আসছে Tecno Spark 9, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Tecno দাবি করেছে যে এটিই হবে প্রথম ফোন যা 10 হাজারের কম সেগমেন্টে লঞ্চ হবে

Tecno Spark 9 ফোনের দাম প্রায় 10 হাজার টাকার কাছাকাছি হবে

এই ফোনের প্রতিযোগিতা Redmi 9 Activ, Realme Narzo 50i, Oppo A15s সহ অন্যান্য স্মার্টফোনের সাথে হবে

Tecno Spark 9 ভারতের বাজারে আজ অর্থাৎ 18 জুলাই লঞ্চ করা হবে। Tecno দাবি করেছে যে এটিই হবে প্রথম ফোন যা 10 হাজারের কম সেগমেন্টে লঞ্চ হবে এবং এতে 11GB RAM অফার করা হবে। ফোনে 5GB ভার্চুয়াল র‍্যামের সঙ্গে 6GB ফিজিক্যাল র‍্যাম পাওয়া যাবে। এটি 128GB অনবোর্ড স্টোরেজ পাবে। এই হ্যান্ডসেটটি 10 ​​হাজার সেগমেন্টে বাজারে আনা হবে। বাজারে, এই ফোনের প্রতিযোগিতা Redmi 9 Activ, Realme Narzo 50i, Oppo A15s সহ অন্যান্য স্মার্টফোনের সাথে হবে।

টেকনো মোবাইলও (Tecno Mobile) শুক্রবার এ বিষয়ে টুইট করেছে। টুইটে জানিয়েছে যে 18 জুলাই ভারতের বাজারে Tecno Spark 9 লঞ্চ করা হবে। ফোনের দাম প্রায় 10 হাজার টাকার কাছাকাছি হবে। পাশাপাশি, ই-কমার্স সাইট Amazon আরও জানিয়েছে যে এই স্মার্টফোনটি Infinity Black এবং Sky Mirror কালার অপশনে আসবে। 

Tecno Spark 9 স্পেসিফিকেশন

এর আগে আসা প্রকাশিত তথ্য অনুযায়ী, Tecno Spark 9-এ 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.6-ইঞ্চি HD+ ডিসপ্লে থাকবে। Tecno Spark 9 অক্টা-কোর MediaTek Helio G37 SoC প্রসেসর পাবে। এই ফোনটি 11GB RAM (6GB RAM + 5GB ভার্চুয়াল RAM) এবং 128GB ইন্টারনাল স্টোরেজ পাবে। স্মার্টফোনে 5,000mAh ব্যাটারি এবং Android 12 Box পাওয়া যাবে। স্মার্টফোনের ক্যামেরা স্পেসিফিকেশন প্রকাশ করা হয়নি।

স্কয়ার ক্যামেরা মডিউল Tecno Spark 9-এ পাওয়া যাবে। এটি প্রপ ক্যামেরা সহ ডুয়াল-ক্যামেরা সেটআপ পাবে। ক্যামেরা সেটআপ এলইডি ফ্ল্যাশ এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। এর সামনে ওয়াটার-ড্রপ নচ পাওয়া যাবে যেখানে সেলফি স্ন্যাপার পাওয়া যাবে। আপনাদের বলে রাখি, Tecno SPark 9 নিয়ে অনেকদিন ধরেই আলোচনা হচ্ছে। এখন কোম্পানিটি অবশেষে লঞ্চের তারিখ প্রকাশ করেছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo