15 ডিসেম্বর লঞ্চ হবে Tecno-র নতুন স্মার্টফোন, থাকবে 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি

Updated on 13-Dec-2021
HIGHLIGHTS

Tecno Spark 8T ভারতে 15 ডিসেম্বর দুপুর 12 টায় লঞ্চ হবে

অ্যামাজন ইন্ডিয়াতে বিক্রি করা হবে Tecno Spark 8T

Tecno Spark 8T ফোনে MediaTek Helio G35 চিপসেট দিতে চলেছে

স্মার্টফোন কোম্পানি Tecno তাদের নতুন স্মার্টফোন Tecno Spark 8T ভারতে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি, সংস্থাটি তাদের আপকামিং স্মার্টফোনটিও টিজ করেছে। এখন টেকনো এই ফোনের লঞ্চের তারিখ প্রকাশ করেছে। Tecno Spark 8T ভারতে 15 ডিসেম্বর দুপুর 12 টায় লঞ্চ হবে। অ্যামাজন ইন্ডিয়াতে এই ফোনে বিক্রি করা হবে। ফোনের ল্যান্ডিং পেজ অ্যামাজন ইন্ডিয়াতে লাইভ করে দেওয়া হয়েছে এবং এটি এর বিশেষ স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কেও তথ্য দিয়েছে। আসুন জেনে নেই বিস্তারিত।

টেকনো স্পার্ক 8T-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি 1080×2408 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.6-ইঞ্চি ফুল HD+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে 20:9 ব্রাইটনেস, 401ppi পিক্সেল ডেনসিটি, 500 নিট ব্রাইটনেস এবং 91.30 শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও সহ আসবে। ফোনে কত জিবি র‍্যাম এবং ইন্টারনাল মেমরি থাকবে সে সম্পর্কে অ্যামাজন ইন্ডিয়ার লাইভ ল্যান্ডিং পেজে কোনো তথ্য দেওয়া হয়নি।

প্রসেসরের কথা বললে, কোম্পানি এই ফোনে MediaTek Helio G35 চিপসেট দিতে চলেছে। এই প্রসেসরটি সুপার বুস্ট টেকনোলজি সহ হাইপার ইঞ্জিন এর সাথে আসে। ফটোগ্রাফির জন্য, ফোনের রিয়ারে স্কয়ার ক্যামেরা মডিউলে LED ফ্ল্যাশ সহ একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যা একটি ইন্টিগ্রেটেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে আসবে।

Tecno Spark 8T-এ কোম্পানি কোয়াড ফ্ল্যাশ সহ 50 মেগাপিক্সেল AI ডুয়াল ক্যামেরা সেটআপ দিচ্ছে। এছাড়া, সেলফির জন্য এই ফোনে আপনি ডুয়াল ফ্ল্যাশ সহ 8 মেগাপিক্সেল AI ফ্রন্ট ক্যামেরা দেখতে পাবেন। ফোনে পাওয়ার দেওয়ার জন্য এতে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ফুল চার্জে 38 দিন পর্যন্ত স্ট্যান্ডবাই, 40 ঘন্টা পর্যন্ত কলিং টাইম, 7 ঘন্টা পর্যন্ত গেমিং, 11 ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক এবং 122 ঘন্টা পর্যন্ত মিউজিক অফার করে।

Connect On :