Tecno আনতে চলেছে সস্তার বাজেট ফোন, 4GB RAM সহ ওয়েবসাইটে হল লিস্ট

Updated on 23-Feb-2023
HIGHLIGHTS

Tecno এর আপকামিং ফোন দুর্দান্ত ফিচার সহ Google Play Console-এ লিস্ট হয়েছে

Tecno এই স্মার্টফোনটি Tecno Spark 10C নামে লঞ্চ করা হবে

Tecno Spark 10C স্মার্টফোনে Unisoc T606 প্রসেসরের দেওয়া হবে

স্মার্টফোন মেকর কোম্পানি Tecno তার স্পার্ক সিরিজের আওতায় একটি নতুন স্মার্টফোন আনতে চলেছে। এই স্মার্টফোনটি Tecno Spark 10C নামে লঞ্চ করা হবে। কোম্পানির তরফ থেকে এখনও পর্যন্ত এই ফোন সম্পর্কে কোনো খবর দেওয়া হয়েনি। তবে কোম্পানির এই আপকামিং ফোন দুর্দান্ত ফিচার এবং স্পেসিফিকেশন সহ Google Play Console-এ লিস্ট করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই সস্তা লো বাজেট ফোন সম্পর্কে….

Tecno Spark 10C

টেকনোর এই ফোনটি Tecno KI5k মডেল নম্বর সহ Google Play Console-এ লিস্ট করা হয়েছে। লিস্টিং অনুযায়ী, এই ডিভাইস 720 x 1612 পিক্সেল রেজোলিউশনের একটি ডিসপ্লেতে লঞ্চ করা হবে, যা HD+ রেজোলিউশনের হবে এবং এটি 320ppi সাপোর্ট করবে। লিস্টে দেওয়া ছবি থেকে এটা স্পষ্ট যে এই ফোনে একটি ওয়াটারড্রপ নচ স্ক্রিন দেওয়া হবে।

Tecno Spark 10C স্মার্টফোনে Unisoc T606 প্রসেসরের দেওয়া হবে বলে এই লিস্টিং থেকে জানা গিয়েছে। Google Play Console-এ এই টেকনো ফোনটি 4GB RAM এর সাথে দেখা গিয়েছে। তবে ফোনের আরও স্টোরেজ ভ্যারিয়্যান্ট বাজারে আনা যেতে পারে বলে আশা করা হচ্ছে। এই স্মার্টফোনটি Android 12 OS সহ লঞ্চ করা হবে। ফোনের অন্যান্য স্পেসিফিকেশনের জন্য এখনও অপেক্ষা করা হচ্ছে।

বলে দি যে সম্প্রতি Tecno Pop 7 Pro ভারতে লঞ্চ করা হয়েছে, যার 2GB RAM + 64GB স্টোরেজ মডেলের দাম 6,799 টাকা এবং 3GB RAM + 64GB স্টোরেজ মডেলের দাম 7,299 টাকা রাখা হয়েছে। এই স্মার্টফোনটি MediaTek Helio A22 প্রসেসরে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে 10W ফাস্ট চার্জিং টেকনোলজি সহ একটি 5,000mAh ব্যাটারি রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :