টেকনো ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, এর নাম ক্যামেন আই

Updated on 19-Jan-2018
HIGHLIGHTS

ক্যামেন সিরিজনের এই ফোনটির দাম ভারতে 8,990 টাকা

হংকং এর ট্রাঞ্জান ইলেক্ট্রিক্স কোম্পানির সহায়ক কোম্পানি টেকনো মোবাইল এই বৃহস্পতিবারে সেলফি ক্যামেরা স্মার্টফোন ক্যামেন আই লঞ্চ ক্রেছগে। ক্যামেন সিরিজের এই ফোনটি ভারতীয় বাজারে 8,990 টাকায় কিনতে পাওয়া যাবে।

আরও দেখুনঃ অ্যামাজনে 3 GB র‍্যাম আর 32 GB স্টোরেজের এই ফোন গুলি কিনতে পাওয়া যাচ্ছে

এই ফোনটিতে 5.65ইঞ্চির এইচডি স্ক্রিনের সঙ্গে 18:9 এর ‘ফুল ভিউ’ আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটির সেলফি ক্যাএম্রা ডুয়াল ফ্ল্যাশ যুক্ত আর এটি 13 মেগাপিক্সালের আর রেয়ার ক্যামেরা কোয়াড এলইডি ফ্ল্যাশের সঙ্গে 13 মেগাপিক্সালের।

ট্রাঞ্জান হোল্ডিংসের চেয়ারম্যান লি কিং একটি বিজ্ঞপ্তিতে বলেছেন যে 2018 সালে ভারতের বাজারের জন্য তাদের প্রধান পরিকল্পনা হল ফুল স্ক্রিনের ফোন। টেকনো ভারতীয় বাজারে টিকে থাকার জন্য ক্যামন আই গুরুত্ব পূর্ণ ভূমিকা নেবে।

এই মোবাইলের স্ক্রিনে ফ্ল্যাশের সঙ্গে এলইডি ফ্ল্যাশ আর 80 ডিগ্রিরি ক্যাপচার সেলফির সুবিধা আছে।4 বেশি ফ্ল্যাশের সঙ্গে রেয়ার ক্যামেরাতে নাইট শুট করা হলে তা অন্ধকারেও ভাল ছবি তোলে।

তিনি এও বলেন যে ক্যামন সিরিজের মোবাইলের মাধ্যমে কোম্পানি খুব তাড়াতাড়ি ভারতের প্রধান ৫টি মোবাইল ফোনের ব্র্যান্ডের মধ্যে চলে আসবে। এই ফোনটিতে মিডিয়াটেক 6737 এইচ কোয়াড কোর 1.3 গিগাবাইট প্রসেসার আর 3 জিবি র‍্যামের সঙ্গে 32 জিবি ইন্টারনা স্টোরেজ আছে। 

Connect On :