Tecno ভারতে আনছে দুটি শক্তিশালী ফিচার এবং দুর্দান্ত ডিজাইন সহ স্মার্টফোন, দাম হবে বাজেটে

Tecno ভারতে আনছে দুটি শক্তিশালী ফিচার এবং দুর্দান্ত ডিজাইন সহ স্মার্টফোন, দাম হবে বাজেটে
HIGHLIGHTS

Tecno এখন ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার ঘোষণা করেছে যা হল Tecno Spark 8 Pro এবং Tecno POVA Neo

Tecno Spark 8 Pro Helio G85 সহ Spark 8 Pro ফোন 6GB RAM এবং 64GB নেটিভ স্টোরেজ সহ আসে

18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ Pova Neo ফোনে 6000mAh এর শক্তিশালী ব্যাটারি রয়েছে

Tecno এখন ভারতে খুব ঘন ঘন নতুন ফোন লঞ্চ করছে। এই মাসের শুরুতে, কোম্পানি Tecno Spark 8T এর একটি নতুন ভ্যারিয়্যান্ট লঞ্চ করেছে এবং গত সপ্তাহে এটি Camon 18 হ্যান্ডসেট লঞ্চ করেছে। Tecno এখন ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার ঘোষণা করেছে যা হল Tecno Spark 8 Pro এবং Tecno POVA Neo। এই দুটি ফোনেই দুর্দান্ত ফিচার থাকবে:

একটি নতুন লিক থেকে জানা গিয়েছে যে POVA Neo, যা এই মাসের শুরুতে আফ্রিকান বাজারে হাজির করা হয়েছিল, এই ফোন 2022 সালের জানুয়ারিতে ভারতে লঞ্চ হতে চলেছে৷ Passionate Geekz ভারতের জন্য POVA Neo হ্যান্ডসেটের প্রথম পোস্টার শেয়ার করেছে। জনপ্রিয় বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা আপকামিং স্মার্টফোনের সাপোর্ট করছে। পোস্টার থেকে জানা গিয়েছে যে হ্যান্ডসেটটি কালো এবং নীল রঙে আসবে। Tecno Spark 8 Pro সম্পর্কে কথা বললে, তথ্য থেকে জানা গিয়েছে যে Tecno এই ফোনটি দেশে লঞ্চ করার প্ল্যান করছে। এই সম্পর্কে টেকনো নিজেই টুইট করে জানিয়েছে।

Tecno Spark 8 Pro অনুমানিত স্পেসিফিকেশন এবং দাম

Tecno গত মাসে বাংলাদেশে Spark 8 Pro লঞ্চ করেছে। এতে একটি 6.82-ইঞ্চি IPS LCD FHD+ ডিসপ্লে, ডুয়াল ফ্রন্ট ফ্ল্যাশ সহ 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং কোয়াড-এলইডি ফ্ল্যাশ সহ একটি 48MP + 2MP + AL লেন্স ট্রিপল ক্যামেরা ইউনিট রয়েছে। Helio G85 সহ Spark 8 Pro ফোন 6GB RAM এবং 64GB নেটিভ স্টোরেজ সহ আসে। এতে 33W চার্জিং সাপোর্ট সহ একটি 5,000mAh ব্যাটারি রয়েছে। এতে রয়েছে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ভারতে Spark 8 Pro-এর দাম সম্পর্কে এখনও কোনও তথ্য নেই, তবে এটি বাংলাদেশে $198 অর্থাৎ প্রায় 14,890 টাকায় লঞ্চ করা হয়েছিল।

Tecno Pova Neo অনুমানিত স্পেক্স এবং দাম 

এই Tecno Mobile ফোনে 6.8-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন 1640 x 720 পিক্সেল দেওয়া। ফোনটি 120 Hz টাচ স্যাম্পলিং রেট। স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য, কোম্পানি এই হ্যান্ডসেটে 1.8 GHz MediaTek প্রসেসর সহ 4GB RAM এবং 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনের পিছনের প্যানেলে ফটোগ্রাফির জন্য ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, 13 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা সেন্সর কত মেগাপিক্সেলের, তা এখনও জানা যায়নি। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর রয়েছে।

18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ Pova Neo ফোনে 6000mAh এর শক্তিশালী ব্যাটারি রয়েছে। এই Tecno স্মার্টফোনটি Android 11 এর উপর ভিত্তি করে HiOS 7.6-এ কাজ করে। ফোনে সিকিউরিটির জন্য পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। Tecno Pova Neo-এর দাম N72,500 (প্রায় 13,400 টাকা) হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo