Tecno Pova Neo 3 Specs: 7000mAh ব্যাটারি নিয়ে আসছে টেকনোর ফোন! থাকবে আর কোন দুর্দান্ত ফিচার? কেনা যাবে কী কী রঙে?

Tecno Pova Neo 3 Specs: 7000mAh ব্যাটারি নিয়ে আসছে টেকনোর ফোন! থাকবে আর কোন দুর্দান্ত ফিচার? কেনা যাবে কী কী রঙে?
HIGHLIGHTS

Tecno Pova Neo 3 শীঘ্রই আসছে ভারতে

এই ফোনের স্পেসিফিকেশন থেকে রং সবই সদ্যই প্রকাশ্যে এসেছে

এখানে 7000 mAh ব্যাটারি আছে

Tecno -এর তরফে সদ্যই প্রকাশ্যে আনা হয়েছে তাদের আগামী ফোন Tecno Pova Neo 3 -এর স্পেসিফিকেশন। একই সঙ্গে জানানো হয়েছে কোন কোন রঙে কেনা যাবে এই ফোন। আশা করা হচ্ছে শীঘ্রই এটি ভারতের বাজারে চলে আসবে। 

এই ফোনে MediaTek প্রসেসর সহ 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। সঙ্গে ডুয়াল রিয়ার ক্যামেরা দেখা যাবে এই ফোনে। এটি দেশে Tecno Pova Neo 3 -এর উত্তরসূরি হিসেবে লঞ্চ করবে অর্থাৎ যে ফোনটি গত বছরের সেপ্টেম্বরে এসেছিল সেটার উত্তরসূরি হিসেবে আসবে এই নতুন ফোন। এই ফোনে MediaTek Helio G85 প্রসেসর আছে। 

Tecno Pova Neo 3 ফোনটিতে 7000 mAh ব্যাটারি থাকবে বলেই জানানো হয়েছে। ইতিমধ্যেই এই কোম্পানির তরফে এটির এই ফিচার প্রকাশ্যে আনা হয়েছে। Twitter -এ পোস্ট করে এই তথ্য দেওয়া হয়েছে। 

কী কী রঙে কেনা যাবে এই ফোন?

জানানো হয়েছে এই ফোনটি গ্রাহকরা তিনটি রঙে কিনতে পারবেন। এই রংগুলো হল মেচা ব্ল্যাক, আম্বার গোল্ড, হারিকেন ব্লু। Tecno Pova Neo 3 -তে অনেকটাই আলাদা ডিজাইন দেখা যাবে Tecno Pova Neo 2 -এর তুলনায়। 

এই ফোনে একটি বড় ক্যামেরা আইল্যান্ড থাকবে তার রিয়ার প্যানেলে। এছাড়া এটি চলবে MediaTek Helio G36 প্রসেসরের সাহায্যে। সঙ্গে এখানে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। 

আরও পড়ুন: Honor Play 40C Launch: Snapdragon প্রসেসর, শক্তিশালী ব্যাটারি নিয়ে বাজারে এল অনারের বাজেট ফোন, দাম কত?

আর কী কী ফিচার থাকবে এই ফোনে? 

1. 6.82 ইঞ্চির একটি HD ডিসপ্লে রয়েছে এই ফোনে। গ্রাহকরা 90 HZ রিফ্রেশ রেট পাবেন এখানে। 

2. ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে এখানে। 16 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ 2 মেগাপিক্সেলের আরও একটি ক্যামেরা থাকবে এখানে। 8 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা রয়েছে। 

Tecno pova Neo 3 Specs and colour variant confirmed

3. 18W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 7000 mAh ব্যাটারি থাকবে বলেই জানা গিয়েছে এই ফোনে। 

4. অ্যান্ড্রয়েড 12 -এর সাহায্যে চলবে এই ফোন। 

আরও পড়ুন: Nothing Phone (2) First Sale: এই সপ্তাহেই বিক্রি শুরু নাথিং ফোনের, যে 4 কারণে কিনবেন, না কেনার এই বিষয়ও মাথায় রাখুন

আশা করা হচ্ছে এই ফোনটি শীঘ্রই দেশে লঞ্চ করবে। কিন্তু কবে লঞ্চ করবে সেটা এখনও জানানো হয়নি। কিন্তু এটি একটি বাজেট ফোন হবে বলেই অনুমান করা হচ্ছে।

সূত্রের খবর অনুযায়ী এটি অগাস্টের প্রথম সপ্তাহে আসতে পারে। 12,000 থেকে 14,000 মধ্যেই হবে এই ফোনের দাম।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo