Tecno Pova 5 Pro Expected Features: Nothing-এর মতোই ব্যাক প্যানেলে LED স্ট্রিপ নিয়ে আসতে পারে টেকনোর নতুন ফোন?

Updated on 19-Jul-2023
HIGHLIGHTS

Tecno Pova 5 Pro ফোনটি দ্রুত লঞ্চ করতে পারে

ফোনটির ব্যাক প্যানেলে LED স্ট্রিপ দেখা যাবে বলেই অনুমান করা হচ্ছে

Tecno এর এই ফোনে 7000 mAh ব্যাটারি থাকতে পারে

Tecno -এর নতুন ফোন Tecno Pova 5 Pro শীঘ্রই লঞ্চ করতে পারে। এই ফোনেও হয়তো Nothing Phone (2) -এর মতো একই ডিজাইন দেখা যাবে। অর্থাৎ এখানে সেই LED লাইট দেখা যাবে যা মূলত ব্যবহারকারীকে নোটিফিকেশন অ্যালার্ট দেবে। অনুমান করা হচ্ছে এই ফোনটি হয়তো শীঘ্রই লঞ্চ করবে বাজারে। 

সম্প্রতি Tecno Pova 5 Pro ফোনটির একটি ভিডিও ফাঁস হয়ে গিয়েছে। আর সেখানেই দেখা গিয়েছে এই ফোনে RGB LED লাইট থাকবে রিয়ার প্যানেলে। অর্থাৎ Nothing Phone (2) -তে আমরা যে Glyph ইন্টারফেস দেখতে পেয়েছি সেটার মতোই। 

Tecno Pova 5 ফোনটি সদ্যই বিশ্ববাজারে লঞ্চ হয়েছে। সেখানে MediaTek Helio G99 প্রসেসর তো আছেই দুর্দান্ত পারফরমেন্সের জন্য, এছাড়া শক্তিশালী 6000 mAh ব্যাটারি রয়েছে। ফলে এক চার্জে নিশ্চিন্তে সারাদিনের কাজ করা যাবে এটার সাহায্যে। এখানে 45W ফাস্ট চার্জিং এর সুবিধা এবং 10W রিভার্স চার্জিং -এর সুবিধা আছে। 

আরও পড়ুন: Realme C53 India Launch: 10,000 এরও কমে 108MP ক্যামেরা নিয়ে দেশে এল রিয়েলমির ফোন, কবে থেকে কেনা যাবে এটি?

সম্প্রতি Twitter -এ একজন টিপস্টার ইশান আগরওয়াল একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে Tecno Pova 5 Pro ফোনটির ব্যাক প্যানলে RGB LED লাইট স্ট্রিপ রয়েছে।

Nothing Phone (2) -এর সঙ্গে এই বিষয়ে মিল থাকলেও সেখানে কেবল সাদা লাইট আছে। তবে এই ফোনে RGB লাইট থাকবে। এটি ঠিক ফোনের ক্যামেরা মডিউলের পাশেই উপরের বাঁদিকে দেখা যাবে। 

এই আসন্ন Tecno ফোনটিতে তাদের নিজেদের সফটওয়্যার অর্থাৎ Arc সফটওয়্যার থাকবে। আর এই Arc সফটওয়্যারের সাহায্যে LED লাইট ব্যবহারকারীদের নোটিফিকেশন দেবে। ইনকামিং কল এলেও এই ফোন জ্বলে উঠবে বলে জানানো হয়েছে। 

91 Mobiles -এর একটি রিপোর্টে জানানো হয়েছে এই ফোনে 7000 mAh -এর একটি বিপুল বড় ব্যাটারি থাকবে তাও 68W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ। ফলে বুঝতেই পারছেন একবার মোটামুটি চার্জ দিয়ে নিলে আপনার আর চিন্তা থাকবে না। নির্বিঘ্নে গোটা দিনের কাজ করে ফেলি পারবেন। 

আরও পড়ুন: iPhone 13 and iPhone 14 Price Drop: 11,000 টাকা দাম কমলো 2 ফোনের, iPhone 15 লঞ্চের আগে এখন কোথায় কত টাকায় কেনা যাচ্ছে?

এখনও পর্যন্ত এই ফোন সম্পর্কে এতটুকু জানা গিয়েছে। এখন আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করা হচ্ছে। তখনই এই ফোনের বিষয়ে আরও তথ্য জানা যাবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :