Tecno Pova 5 India Launch: বাজেট প্রাইসে আসছে টেকনোর নতুন ফোন, MediaTek প্রসেসর নিয়ে কবে লঞ্চ করছে?

Tecno Pova 5 India Launch: বাজেট প্রাইসে আসছে টেকনোর নতুন ফোন, MediaTek প্রসেসর নিয়ে কবে লঞ্চ করছে?
HIGHLIGHTS

Tecno Pova 5 ভারতে আসছে শীঘ্রই

প্রকাশ্যে আনা হল ফোনটির লঞ্চের দিন

বাজেট ফোন হিসেবে এটি লঞ্চ করবে দেশে

Tecno -এর তরফে শীঘ্রই দুটো ফোন বাজারে নিয়ে আসা হবে বলেন করা হচ্ছে। এই ফোন দুটি হল Tecno Pova 5 এবং Tecno Pova 5 Pro। এই ফোন দুটি Tecno Pova 5 সিরিজের অন্তর্গত। 

Tecno -এর এই স্মার্টফোনগুলো তাদের ইউনিক ডিজাইনের জন্য ভীষণই বিখ্যাত। এই সিরিজের ফোনগুলোর পিছনে আর্ক লাইটিং দেখা যায়। 11 অগাস্ট অর্থাৎ আজকেই এই ফোনগুলো দেশে লঞ্চ করতে পারে। 

লঞ্চের আগে এখনও পর্যন্ত Tecno Pova 5 এবং Tecno Pova 5 Pro ফোন দুটির বিষয় কী কী জানা গিয়েছে দেখুন। 

Tecno -এর তরফে জানানো হয়েছে Tecno Pova 5 সিরিজ শুক্রবার লঞ্চ করবে, অর্থাৎ 11 অগাস্ট। এই ফোনের শোকেস ইভেন্ট অনুষ্ঠিত হবে দিল্লিতে। দিল্লির DLF অ্যাভিনিউ মলে এই ইভেন্ট হবে। কেউ যদি কেনার আগে একবার ফোনটি হাতে নিয়ে দেখতে চান, বা জানতে চান তার সম্পর্কে তাহলে তিনি এই ইভেন্টে যেতে পারেন। 

আরও পড়ুন: Infinix GT 10 Pro 5G Alternatives: 20,000 এর মধ্যেই ইনফিনক্স ফোনের বিকল্প চান? বাছুন Realme, Motorola সহ এগুলো

তবে কেবল Tecno Pova 5 সিরিজ নয়, এই ফোন সিরিজের সঙ্গে কোম্পানির তরফে অন্যান্য গ্যাজেট লঞ্চ করা হবে। এর মধ্যে TWS ইয়ারফোন থাকতে পারে। Tecno Pova 5 ফোন সিরিজটি লঞ্চ হওয়ার পর Tecno Pova 5 এবং Tecno Pova 5 Pro ফোন দুটি Amazon থেকে কেনা যাবে। 

বিশ্ববাজারে এই ফোন দুটির যা দাম সেটা দেখে অনুমান করা হচ্ছে Tecno Pova 5 ফোনটির দাম 13,000 টাকার মতো হবে কম বেশি। অন্যদিকে Tecno Pova 5 Pro এর দাম 16,000 টাকার মতো পড়বে। 

Tecno pova 5 India launch date

কী কী ফিচার আছে এই ফোনে? 

Tecno Pova 5 সিরিজ ইতিমধ্যেই বিশ্ববাজারে লঞ্চ করে গিয়েছে। ফলে এই ফোনে কী কী থাকতে পত্র সেটার একটা আন্দাজ অবশ্যই আছে। 

1. Tecno Pova 5 ফোনটিতে 6.78 ইঞ্চির Full HD+ ডিসপ্লে রয়েছে। 

আরও পড়ুন: Jio Independence Offer: স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জিও আনল নতুন বার্ষিক প্ল্যান! কিনতে খরচ কত? সুবিধা আছে কী কী?

2. MediaTek Helio G99 প্রসেসরের সাহায্যে চলে Tecno Pova 5 ফোনটি। এখানে 6000 mAh ব্যাটারি রয়েছে। অর্থাৎ স্মুদ পারফরমেন্স তো পাওয়া যাবে বটেই এক টানা দীর্ঘক্ষণ ব্যবহার করা যাবে এই ফোন। 

3. অন্যদিকে Tecno Pova 5 Pro ফোনটিতে MediaTek Dimensity 6080 প্রসেসর আছে মাল্টি টাস্কিং -এর জন্য। এখানে 5000mAh ব্যাটারি সহ 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা আছে।

 

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo