Tecno Pova 5 4G Design: লঞ্চের আগেই ফাঁস টেকনো আপকামিং ফোনের ডিজাইন, ফ্রি ফায়ার এডিশন বক্স দেখতে কেমন হবে?

Tecno Pova 5 4G Design: লঞ্চের আগেই ফাঁস টেকনো আপকামিং ফোনের ডিজাইন, ফ্রি ফায়ার এডিশন বক্স দেখতে কেমন হবে?
HIGHLIGHTS

Tecno Pova 5 4G ফোনটির ডিজাইন ফাঁস

এই ফোনের ফ্রি ফায়ার এডিশন বক্স কেমন দেখতে হবে সেটা প্রকাশ্যে এল

এখানে থাকবে MediaTek Helio G99 প্রসেসর

Tecno Pova -এর পরবর্তী ফোন Tecno Pova 5 4G ফোনটি হয়তো শীঘ্রই বাজারে লঞ্চ করবে। আশা করা হচ্ছে জুলাইয়ের প্রথম দিকেই হয়তো আসবে এই ফোন। Tecno Pova 4 ফোনটির উত্তরসূরি হিসেবে লঞ্চ করবে এটি।

এই উল্লিখিত ফোনটি 2022 সালের ডিসেম্বর মাসে লঞ্চ করেছিল। এই ফোনে আছে octa core MediaTek Helio G99 প্রসেসর। সঙ্গে 18W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 6000 mAh এর একটা শক্তিশালী ব্যাটারি আছে।

এবার সদ্যই একটি রিপোর্ট প্রকাশ্যে এসেছে। সেখানে এই কোম্পানির আসন্ন ফোন Tecno Pova 5 4G -এর মূল ফিচার বা স্পেসিফিকেশন কী হবে সেটা জানানো হয়েছে। একই সঙ্গে একাধিক ছবিও প্রকাশ্যে আনা হয়েছে সেখান থেকেই জানা গিয়েছে এই ফোনের ডিজাইন কেমন হতে চলেছে। এই ফাঁস হওয়া ছবিগুলোতে দেখা গিয়েছে এই আসন্ন ফোনটির ফ্রি ফায়ার এডিশন বক্সের ডিজাইন কেমন হবে সেটাও। 

কী কী থাকবে এই ফোনে? 

ফাঁস হওয়া ছবি থেকে জানা গিয়েছে এই ফোনে থাকতে চলেছে ডুয়াল রিয়ার ক্যামেরা। Tecno Pova 5 4G ফোনটিতে লম্বালম্বি ভাবে দুটি আলাদা গোলাকার মডিউলে এই রিয়ার ক্যামেরা দুটো থাকবে। তার ঠিক পাশেই থাকবে LED ফ্ল্যাশ, এটা ফোনের রিয়ার প্যানেলের উপরের বাঁদিকে থাকবে। এমনটাই Passionategeekz রিপোর্টে জানানো হয়েছে।

এছাড়া এই রিপোর্ট অনুযায়ী Tecno Pova -এর এই আসন্ন ফোনটি তিনটি রঙে কেনা যাবে। এই তিনটি রং হল অম্বর গোল্ড, ব্লু, মেচা ব্ল্যাক, ইত্যাদি। এই ফোনের রিয়ার প্যানেলে কোম্পানির নাম লেখা থাকবে। ফোনটির একদম নিচের বাঁদিকে লম্বালম্বি ভাবে Tecno Pova -এর লোগো দেখা যাবে। 

আরও পড়ুন: Nothing Phone (2) Pre-Order: লঞ্চের আগেই অর্ডার করতে চান আপকামিং নাথিং ফোন? কোথায় কবে থেকে শুরু হচ্ছে বুকিং?

এই রিপোর্টে এই ফোনের যে ফ্রি ফায়ার এডিশন আছে সেটার বক্স কেমন হবে সেটার ডিজাইন এবং লুক প্রকাশ্যে আনা হয়েছে। অনুমান করা হচ্ছে এই ভ্যারিয়েন্টটি একদমই এই ফোন অর্থাৎ Tecno Pova 5 4G এর মতোই দেখতে হবে।

তবে হ্যাঁ, অতিরিক্ত হিসেবে এখানে থাকবে ফ্রি ফায়ার এডিশন স্কিন। সঙ্গে একটি ফ্রি ফায়ার থিমের একটি প্রোটেক্টিভ কেস। শুধুই কি তাই? এই ফোনের ব্যাক প্যানেলে দেখা মিলবে ফ্রি ফায়ার গেমের যে চরিত্ররা আছে তাদের। 

আর কী কী থাকবে এই ফোনে? 

1. রিপোর্ট অনুযায়ী এই ফোনে 6.82 ইঞ্চির একটি IPS LCD HD+ ডিসপ্লে থাকবে। এখানে 1280X720 পিক্সেলের রেজোলিউশন পাওয়া যাবে। সঙ্গে থাকবে 90 HZ রিফ্রেশ রেট। এই ফোনে 20:9 এর অ্যাসপেক্ট রেশিও আছে। 

Tecno Pova 5 4g

2. ফোনটি MediaTek Helio G99 প্রসেসরের সাহায্যে চলবে বলেই অনুমান করা হচ্ছে। 

3. এখানে অ্যান্ড্রয়েড 13 -এর সাপোর্ট থাকবে। 

4. আগেই বলা হয়েছে এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে যে সেটার প্রমাণ ফাঁস হওয়া ছবিতে মিলেছে। এই ফোনের প্রাইমারি ক্যামেরায় থাকবে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 2 মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি ক্যামেরা। এই ফোনের ফ্রন্ট ক্যামেরায় থাকবে 8 মেগাপিক্সেলের একটি সেন্সর।

আরও পড়ুন: Vivo X90S Launched: শক্তিশালী MediaTek প্রসেসর সহ লঞ্চ করল Vivo-এর নয়া ফোন, কিনতে কত টাকা খরচ হবে এবং কী ফিচার?

এই ফোনের ডিসপ্লেতে একটি পাঞ্চ হোল কাট আউট দেখা যাবে বলেই অনুমান করা হচ্ছে। সেখানেই থাকবে সেলফি ক্যামেরা। 

5. Tecno Pova 5 4G ফোনটিতে 45W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 6000 mAh ব্যাটারি থাকতে পারে। 

প্রসঙ্গত Tecno Pova 4 ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টেই উপলব্ধ আছে, এখানে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যায়। এই ফোনটি যখন করেছিল তার দাম ছিল 11,999 টাকা। ফলে আসন্ন Tecno Pova 5 4G ফোনটির দাম এটার তুলনায় যে বেশি হবে সেটা বোঝা যাচ্ছে। কিন্তু কত সেটা এখনও স্পষ্ট নয়।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo