7000mAh ব্যাটারি সহ Tecno Pova 3 এই দিনে ভারতে হবে লঞ্চ, জানুন দাম এবং ফিচার

7000mAh ব্যাটারি সহ Tecno Pova 3 এই দিনে ভারতে হবে লঞ্চ, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Tecno Pova 3 স্মার্টফোনটি 20 জুন ভারতে লঞ্চ হবে

Tecno Pova 3 স্মার্টফোনটি ভারতে Amazon India এর মাধ্যমে বিক্রি করা হবে

টেকনোর এই ফোনটি 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ দেওয়া হবে

Tecno নিশ্চিত করেছে যে Tecno Pova 3 স্মার্টফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে। টেকনো সোশ্যাল মিডিয়া সাইট টুইটারে পোস্টারটি শেয়ার করে জানিয়েছে যে Tecno Pova 3 স্মার্টফোনটি তিন দিন পর অর্থাৎ 20 জুন ভারতে লঞ্চ হবে। Tecno Pova 3 স্মার্টফোনটি ভারতে অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon India এর মাধ্যমে বিক্রির জন্য উপলব্ধ হবে। Tecno Pova 3 স্মার্টফোনের ল্যান্ডিং পেজ ইতিমধ্যেই অ্যামাজনে লাইভ করা হয়েছে। ল্যান্ডিং পেজ থেকে আপকামিং Tecno Pova 3 স্মার্টফোনের অনেক স্পেসিফিকেশন নিশ্চিত হয়েছে। এখানে আমরা Tecno Pova 3 স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে বিস্তারিত তথ্য দিচ্ছি।

Tecno Pova 3 দাম

Tecno Pova 2 স্মার্টফোনটি বর্তমানে Amazon-এ 11,999 টাকায় পাওয়া যাচ্ছে। Tecno Pova 3 স্মার্টফোন গত বছর লঞ্চ করা কোম্পানির Tecno Pova 2 থেকে খুব বেশি আলাদা হবে না। আপকামিং Pova স্মার্টফোনটি ভারতে 12,999 টাকার প্রারম্ভিক দামে অফার করা যেতে পারে।

Tecno Pova 3 স্পেসিফিকেশন এবং ফিচার

Tecno Pova 3

Tecno Pova 3 স্মার্টফোনে 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.9-ইঞ্চি FHD+ রেজোলিউশন ডিসপ্লে থাকবে। এই ফোনের ডিসপ্লে 2.5D কার্ভ টেম্পারড গ্লাস দিয়ে সুরক্ষিত থাকবে। এর সাথে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ হোল কাটআউট দেওয়া হয়েছে। টেকনোর এই স্মার্টফোনে IPS LCD ডিসপ্লে প্যানেল দেওয়া হবে। Tecno Pova 3 স্মার্টফোনে Mediatek Helio G88 প্রসেসর দেওয়া হবে। টেকনোর এই ফোনটি 5G সাপোর্ট করবে না।

এর সাথে টেকনোর এই ফোনটি 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ দেওয়া হবে। এই ফোনে RAM বাড়ানোর টেকনোলজি দেওয়া হবে। ভার্চুয়াল র‍্যামের সাহায্যে ফোনটিতে 11GB পর্যন্ত RAM সাপোর্ট দেওয়া হবে। Tecno Pova 3 স্মার্টফোনে একটি ডেপথ এবং ম্যাক্রো ক্যামেরা সেন্সর সহ একটি 50MP প্রাইমারি ক্যামেরা রয়েছে। Tecno Pova 3 স্মার্টফোনে একটি হাই-রেজোলিউশন সেলফি ক্যামেরা রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo