DSLR-কে হার মানাবে Tecno Phantom X2-এর ক্যামেরা, Amazon-এ শুরু হল বুকিং

DSLR-কে হার মানাবে Tecno Phantom X2-এর ক্যামেরা, Amazon-এ শুরু হল বুকিং
HIGHLIGHTS

ভারতে প্রি বুকিং শুরু হল Tecno Phantom X2 ফোনের

Amazon থেকে গ্রাহকরা এই ফোন কিনতে পারবেন

DSLR-কে হার মানাবে এমন ক্যামেরা আছে এই ফোনে

Phanton-এর উত্তরসূরি হিসেবে ভারতে লঞ্চ করল Tecno Phantom X2। যদিও এই ফোনটি গত বছরের ডিসেম্বর মাসে লঞ্চ করেছে বিশ্ব বাজারে। এটা এই কোম্পানির প্রিমিয়াম ফোন। 120 HZ রিফ্রেশ রেট এবং AMOLED ডিসপ্লে সহ এই ফোনটি বাজারে লঞ্চ করেছে। সঙ্গে এখানে মিলবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 45W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5160mAh ব্যাটারি আছে এই ফোনে। এখানে একটি দুর্দান্ত রিয়ার প্যানেল ডিজাইন আছে। সঙ্গে একটি চৌকো মডিউলে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। তবে নজর কাড়া ফিচার হচ্ছে এই ফোনে আছে DSLR -এর মতো দারুন ক্যামেরা যেখানে ফোকাল লেংথ বদলাতে পারবেন গ্রাহকরা। রিট্র্যাকটেবল পোট্রেট ক্যামেরা রয়েছে এই ফোনে। 

এই ফোনের সেরা ফিচারে আছে 6.8 ইঞ্চির Full HD+ কার্ভড AMOLED ডিসপ্লে রয়েছে। সঙ্গে থাকবে MediaTek Dimensity 9000প্রসেসর সহ 64 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এই ফোনটি পরিচালিত হবে অ্যান্ড্রয়েড 12 অপারেটিং সিস্টেমের সাহায্যে। এছাড়া এই ফোনে গ্রাহকরা পেয়ে যাবেন ভেপর চেম্বার কুলিং সিস্টেম, স্টিরিও স্পিকার এবং সেলফি তোলার জন্য একটি 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। 

ভারতে এই ফোনে দাম কত রাখা হয়েছে? কবে থেকে শুরু হবে বিক্রি? 

ভারতে Tecno Phantom X2 ফোনটির দাম রাখা হয়েছে 39,999 টাকা। এই ফোনটি দুটি রঙে উপলব্ধ আছে, মুনলাইট সিলভার এবং স্টারডাস্ট গ্রে। আজ থেকেই এই ফোনের প্রি বুকিং শুরু হচ্ছে। Amazon -এ বুক করা যাবে এই ফোনটি। এছাড়া রিটেল দোকানেও বুক করা যাবে। পুরনো ফোনের এক্সচেঞ্জে এই ফোন বুক করলে মিলবে 13,300 টাকা পর্যন্ত ছাড়। আগামী 9 জানুয়ারি থেকে এই ফোনের বিক্রি শুরু হচ্ছে দেশে। এখানে গ্রাহকরা পেয়ে যাবে 6 মাসের জন্য no cost EMI এর সুবিধা সহ 1 বছরের জন্য Amazon Prime -এর সাবস্ক্রিপশন। যে প্রথম 100জন Amazon -এ এবং রিটেল দোকানে যে প্রথম 200জন এই ফোন বুক করবেন তাঁরা পেয়ে যাবেন Phantom X3, তাও বিনামূল্যে। Phantom X3 যখন লঞ্চ করবে তখনই তাঁরা এই ফোন পাবেন। 

Tecno Phantom X2

এই ফোনে কী কী ফিচার আছে? 

এই ফোনে গ্রাহকরা পেয়ে যাবেন 120 Hz রিফ্রেশ রেট সহ একটি 6.8 ইঞ্চির Full HD+ কার্ভড AMOLED ডিসপ্লে। এছাড়া এখানে মিলবে 360 Hz স্যাম্পলিং রেট। কর্নিং গোরিলা গ্লাস এর সুরক্ষা সহ 93.5% স্ক্রিন টু বডি রেশিও মিলবে এই ফোনে। MediaTek Dimensity 9000 5G প্রসেসরের সাহায্যে পরিচালিত হবে এই ফোন। সঙ্গে থাকবে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। অ্যান্ড্রয়েড 12 অপারেটিং সিস্টেম থাকবে এই ফোনে। কানেকটিভিটির জন্য এই ফোনে আছে 5G, 4G, ডুয়াল ব্যান্ড WIFI, ব্লুটুথ 5.3, GPS, ইত্যাদি। টাইপ সি পোর্ট আছে এই ফোনে চার্জ দেওয়ার জন্য। ভেপর কুলিং সিস্টেম সহ স্টিরিও স্পিকার, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইত্যাদির সুবিধাও পাওয়া যাবে। 45W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5160mAh ব্যাটারি থাকবে এই ফোনে। 

ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে Tecno Phantom X2 ফোনে। প্রাইমারি ক্যামেরায় থাকবে 64 মেগাপিক্সেলের সেন্সর। এই ফোনের নজর কাড়া ফিচার হচ্ছে এই ফোনের DSLR -এর মতো দারুন ক্যামেরা, যেখানে ফোকাল লেংথ বদলাতে পারবেন গ্রাহকরা। রিট্র্যাকটেবল পোট্রেট ক্যামেরা রয়েছে এই ফোনে। এই ক্যামেরার সাহায্যে 4K ভিডিও রেকর্ড করা যাবে। সঙ্গে LED ফ্ল্যাশ সহ 13 মেগাপিক্সেল এবং 2 মেগাপিক্সেলের আরও দুটি সেন্সর। ফ্রন্ট ক্যামেরায় আছে 32 মেগাপিক্সেলের সেন্সর। এই ফ্রন্ট ক্যামেরার সাহায্যে 1080p ভিডিও রেকর্ড করা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo