ভারতে আসছে Tecno-র প্রথম 48MP সেলফি ক্যামেরা সহ স্মার্টফোন, কম খরচে মিলবে দুর্দান্ত ফিচার

ভারতে আসছে Tecno-র প্রথম 48MP সেলফি ক্যামেরা সহ স্মার্টফোন, কম খরচে মিলবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Tecno Phantom X গ্লোবাল ভ্যারিয়্যান্ট 8GB RAM এবং 256GB স্টোরেজ সহ আসে

Phantom X ভারতে এপ্রিল মাসে ভারতে লঞ্চ হবে

এটি কোম্পানির প্রথম আপার মিড সেগামেন্ট ফোন হতে চলেছে

Tecno কোম্পানি তার Phantom X ফোন গত বছর জুন 2021-এ আফ্রিকার বাজারে লঞ্চ করেছে। এখন খরবে আসছে যে ভারতেও এই ফোন চালু করতে চলেছে। PassionateGeekz এর একটি রিপোর্ট অনুসারে, Phantom X ভারতে এপ্রিল মাসে ভারতে লঞ্চ হবে। কোম্পানির এই ফোন নাইট ব্লু এবং সামার সানসেট রঙে আসবে। এটি কোম্পানির প্রথম আপার মিড সেগামেন্ট ফোন হতে চলেছে। ফোনে AMOLED ডিসপ্লে, 50MP প্রাইমারি ক্যামেরা, টেলিফোটো লেন্স এবং 33W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। আসুন জেনে নিই এই ফোন সম্পর্কে সমস্ত কিছু…

Tecno Phantom X RAM এবং স্টোরেজ ডিটেল

Tecno Phantom X গ্লোবাল ভ্যারিয়্যান্ট 8GB RAM এবং 256GB স্টোরেজ সহ আসে। অনুমান করা হচ্ছে যে এটি ভারতে সমান কনফিগারেশনের সাথে আসতে পারে। তবে, দাম কম রাখতে, এটি দেশে 8GB+128GB বা তার কম ভ্যারিয়্যান্টও আসতে পারে।

Tecno Phantom X স্পেসিফিকেশন

Tecno Phantom X একটি 6.7-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে সহ কার্ভড ডিসপ্লে, পাঞ্চ-হোল কাটআউট, 1080 x 2340 পিক্সেল রেজোলিউশন, 90Hz রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা গ্লাস সুরক্ষা রয়েছে। এটি MediaTek Helio G95 12nm প্রসেসর দ্বারা চালিত 900MHz Mali-G76 3EEMC4 GPU এর সাথে আসবে।

Tecno Phantom X ফোনে 8GB LPPDDR4x RAM এবং 256GB UFS 2.1 স্টোরেজ রয়েছে। এটি Android 11 ভিত্তিক HiOS কাস্টম স্কিন আউট অফ দ্য বক্সে চলে। সিকিউরিটির জন্য, একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 4,700mAh ব্যাটারি রয়েছে।

ফ্যান্টম এক্স ফোনে পিছনে ট্রিপল ক্যামেরা রয়েছে, যার মধ্যে রয়েছে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ একটি 50MP প্রাইমারি সেন্সর, একটি 8MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি 13MP এর 50mm পোর্ট্রেট ক্যামেরা রয়েছে৷ সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, একটি 48MP প্রাইমারি স্ন্যাপার এবং একটি 8MP আল্ট্রা-ওয়াইড লেন্স রয়েছে৷

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo