Tecno Phantom V Fold আসছে দেশে, MediaTek প্রসেসর সহ কত দামে লঞ্চ করবে এই ফোন?

Tecno Phantom V Fold আসছে দেশে, MediaTek প্রসেসর সহ কত দামে লঞ্চ করবে এই ফোন?
HIGHLIGHTS

Tecno তাদের foldable ফোন ভারতে আনার জন্য প্রস্তুত

এই ফোনটিকে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে প্রথমবার দেখানো হয়েছিল

এই ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সহ 5000 mAh ব্যাটারি

এখন যেন Foldable স্মার্টফোনের যুগ! Oppo, Samsung তো ইতিমধ্যেই Foldable ফোন লঞ্চ করে ফেলেছে। এবার সেই পথে হাঁটছে Tecno। এই কোম্পানির তরফে লঞ্চ হতে চলা Foldable স্মার্টফোনের নাম Tecno Phantom V Fold। স্পেনে অনুষ্ঠিত হওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে প্রথমবার এটিকে প্রদর্শন করা হয়েছিল। এবার জানা গেল এই ফোনটি দেশে আসতে চলেছে। এপ্রিল মাসেই নাকি এই ফোনটি দেশে আসবে। এখানে গ্রাহকরা পাবেন 7.65 ইঞ্চির একটি Foldable স্ক্রিন সহ MediaTek Dimensity 9000+ প্রসেসর। 

কত দাম হবে এটির? 

Tecno -এর তরফে জানানো হয়েছে এই ফোনটি দেশে 11 এপ্রিল লঞ্চ করবে। দেশে এই ফোনটির দাম শুরু হবে 77,777 টাকা থেকে। প্রথমে এই ফোন 89,999 টাকায় লঞ্চ হবে বলে জানা গিয়েছিল। এখানে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। অন্যদিকে 12 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের দাম 99,999 টাকা রাখা হবে। এপ্রিলের 12 তারিখ থেকে এটি Amazon -এ কেনা যাবে। সেখানে অফার মিলবে। এই ফোনটি Tecno নয়ডার ফ্যাক্টরিতে উৎপাদন করছে। এখানে প্রতি বছর 24 মিলিয়ন করে ফোন উৎপাদন হতে পারে। 

কী কী ফিচার থাকবে এই Foldable ফোনে? 

এই ফোনে দুর্দান্ত Folding এক্সপিরিয়েন্স মিলবে সঙ্গে থাকবে দুর্দান্ত ফিচার। এখানে একটি ফিক্সড অ্যাক্সিস রোটেশন এবং স্লাইড মেকানিজম এর সুবিধা থাকবে। এর ফলে কোনও সমস্যা ছাড়াই এই foldable ফোন ব্যবহার করা যাবে। এখানে থাকবে একগুচ্ছ ফিচার –

1. এখানে আছে 6.42 ইঞ্চির একটি Full HD+ LTPO AMOLED ডিসপ্লে আছে। এখানে গ্রাহকরা 10 থেকে 120 HZ রিফ্রেশ রেট মিলবে। এই ফোনের মেইন স্ক্রিন আল্ট্রা ফ্ল্যাট এবং এখানে আছে ডুয়াল হাই ব্রাইটনেস। এছাড়া এই ডিসপ্লেতে আছে ডুয়াল হাই কালার অ্যাকিউরেসি, দুর্দান্ত ভিউয়িং এক্সপিরিয়েন্স পাওয়া যাবে। এছাড়া এখানে আছে 7.65 ইঞ্চির একটি 2K LTPO AMOLED ডিসপ্লে আছে। 

Tecno Phantom V Fold

2. এই ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা যেখানে প্রাইমারি ক্যামেরায় মিলবে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 13 এবং 50 মেগাপিক্সেলের একটি সেন্সর। বাইরের স্ক্রিনে আছে 32 মেগাপিক্সেলের একটি সেন্সর এবং ভিতরের স্ক্রিনে আছে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। 

3. MediaTek Dimensity 9000+ প্রসেসরের সাহায্যে চলবে এই Foldable ফোন। এখানে থাকবে 12 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ। 

4. 45W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে এখানে। 

5. অন্যান্য সুবিধার মধ্যে এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, 5G, ডুয়াল 4G Volte, WiFi, ব্লুটুথ, ইত্যাদি মিলবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo