Tecno Camon 19 Pro Mondrian Edition লঞ্চ হল, সূর্যের আলোয় বদলে যাবে রিয়ার প্যানেলের রঙ!

Updated on 18-Sep-2022
HIGHLIGHTS

ভারতে লঞ্চ হল Tecno Camon 19 Pro Mondrian Edition

এই ফোনটির 8GB RAM এবং 128 GB ভ্যারিয়েন্টটির দাম ভারতে হল 17,999 টাকা

এই ফোনের ব্যাক প্যানেলে যেই সূর্যের আলো পড়বে অমনি বদলে যাবে রঙ

Tecno সংস্থা তাদের বিখ্যাত Camon সিরিজের একটি নতুন ফোন লঞ্চ করল ভারতে, এই ফোনটির নাম হল Tecno Camon 19 Pro Mondrian Edition। এই ফোনটির রিয়ার প্যানেলে যেই সূর্যের আলো পড়বে অমনি তার রঙ বদলে যাবে। এটি এই সংস্থার প্রথম ফোন যেখানে কালার বদলানোর ডিজাইন দেওয়া হয়েছে ব্যাক প্যানেলে। এছাড়া এই ফোনে আছে 120Hz রিফ্রেশ রেট এবং এটি পরিচালিত হবে MediaTek Helio G96 প্রসেসরের সাহায্যে। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে আইফোন যেখানে প্রাইমারি সেন্সর হিসেবে দেওয়া হয়েছে 64 মেগাপিক্সেলের একটি ক্যামেরা। 5000mAh ব্যাটারি আছে এই ফোনে।

এই ফোনটির দাম কত?

ভারতে Tecno Camon 19 Pro Mondrian Edition ফোনটির কেবল একটি মাত্র ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে। এই ফোনে পেয়ে যাবেন 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। গ্রাহকরা এই ফোনটি 17,999 টাকার বিনিময়ে কিনতে পারবেন। আগামী 22 সেপ্টেম্বর থেকে এই ফোনের প্রি বুকিং শুরু হবে। অ্যামাজনের (Amazon) মাধ্যমে গ্রাহকরা কিনতে পারবেন এই ফোন। এছাড়াও যাঁরা SBI ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনবেন তাঁরা পাবেন 10% ছাড়।

এই ফোনে কী কী ফিচার পাবেন?

এই ফোনটি পরিচালিত হবে অ্যান্ড্রয়েড 12 বেসড HiOS 8.6 অপারেটিং সিস্টেমের সাহায্যে। এতে রয়েছে 120Hz রিফ্রেশ রেট সহ 6.8 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে। এই ফোনে স্ক্রিন টু বডি রেশিও হচ্ছে 94.26%। ফোনের ডিসপ্লেতে Widevine L1 সাপোর্ট আছে, ফলে এটার সাহায্যে 1080 পিক্সেলে OTT স্ট্রিমিং দেখা যাবে। TUV Rheinland সার্টিফিকেট রয়েছে এই ফোনে ব্লু লাইট এডিশনের জন্য। এছাড়া আছে MediaTek Helio G96 প্রসেসর, যেটা যুক্ত করা থাকবে 8 GB RAM এর সঙ্গে। কিন্তু এটাকে 13 GB অবধি বাড়ানো যাবে।

এই ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। 64 মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে প্রাইমারি ক্যামেরা হিসেবে। এতে রয়েছে ইমেজ স্টেবিলাইজেশন। সঙ্গে রয়েছে 50 মেগাপিক্সেলের আরও একটি ক্যামেরা। অন্যদিকে রয়েছে সেলফি তোলার জন্য 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে আছে 128 GB ইন্টারনাল স্টোরেজ যা 512 GB অবধি বাড়াতে পারবেন গ্রাহক মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে, এই ফোনটির সব থেকে আকর্ষণীয় ফিচার হল এতে আছে মাল্টি কালার ব্যাক প্যানেল যেখানে আছে সাদা, গোলাপী এবং নীল রঙের শেড। 

33W সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি আছে এই ফোনে। একবার চার্জ দিলে এই ফোনটি 124 ঘণ্টার মিউজিক প্লেব্যাক টাইম দেবে। অন্যদিকে পাওয়া যাবে 37 দিনের স্ট্যান্ডবাই টাইম। মাত্র 13 মিনিট চার্জ দিলেই নাকি এই ফোনটি 0 থেকে 30% পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ তুলে নিতে পারবে।

Connect On :