ভারতে লঞ্চ হওয়া দুটি বাজেট ফোনের তুলনা

ভারতে লঞ্চ হওয়া দুটি বাজেট ফোনের তুলনা
HIGHLIGHTS

ভারতে Tecno Camon 12 Air ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে

Infinix S5 ফোনটি কোয়াড ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে

দুটি ফোনের দাম 10,000 টাকার মধ্যে

ভারতে এই সময়ে একাধিন সব স্মার্টফোন লঞ্চ হচ্ছে, বড় বড় ব্র্যান্ড যেমন নতুন ফোনে নতুন সব স্পেক্স আর ফিচার্সের সঙ্গে লঞ্চ করেছে। তেমনি ভারতে একাধিক বাজেট রেঞ্জের ফোনেও নতুন সব স্পেক্স আর ফিচার্সের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর আজকে এখানে আমরা বাজেট রেঞ্জে সবে ভারতে লঞ্চ হওয়া এই ধরনের দুটি ফোনের একটি তুলনা মূলক আলোচনা করব। আজকে এখানে আমরা Tecno Camon 12 Air য়ের সঙ্গে Infinix S5 ফোনের আলোচনা করে দেখব।  ভারতে Tecno Camon 12 Air ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে আর Infinix S5 ফোনটি কোয়াড ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে। দুটি ফোনের দামই 10,000 টাকার মধ্যে।

Tecno Camon VS Infinix S5 ডিসপ্লে

Tecno Camon 12 Air ফোনে আপনারা পাবেন 6.55 ইঞ্চির ডিসপ্লে আর এর সঙ্গে ইনফিনিক্সের ফোনে আছে 6.60 ইঞ্চির ডিসপ্লে।

Tecno Camon VS Infinix S5 ক্যামেরা

Tecno Camon 12 Air ফোনে আছে ট্রিপেল রেয়ার ক্যামেরা। যা মেন ক্যামেরা 16MP র আর এর অ্যাপার্চারজ f/1.8, ফোনের দ্বিতীয় ক্যামেরা 2MP যা 2.5cm ম্যাক্রো শট নিতে পারে আর এই ফোনের তৃতীয় ক্যামেরা 5 মেগাপিক্সালের। আর এই ফোনে আছে একটি LED ফ্ল্যাশ। 

আর এই ফোনের অন্যতম বৈশিষ্ট্য এই ফোনের ফ্রন্টের পাঞ্চ হোল ক্যামেরা। যা 8 মেগাপিক্সালের

আর সেখানে এই দামের ফোন হিসাবে ইনফিনিক্সের ফোনে আছে কোয়াড ক্যামেরা। 16MP র মেন ক্যামেরা আর এর সঙ্গে আছে 5MP র ক্যামেরা আর দুটি 2MP র ক্যামেরা। মানে এই বাজেট ফোনে আপনারা পাবেন কোয়াড ক্যামেরা সেটআপ।

আর এই ফোনের ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

Tecno Camon VS Infinix S5 ব্যাটারি র‍্যাম আর স্টোরেজ

টেকনোর ফোনে আছে একটি 4000mAH য়ের ব্যাটারি আর ইনফিনিক্সের ফোনে আছে একটি 4000mAh য়ের ব্যাটারি আর এই ফোনে আপনারা পাবেন 4GB র‍্যাম আর 64GB র স্টোরেজ।

Tecno Camon VS Infinix S5 য়ের দাম

এই ফোনদুটির দাম যদি দেখেন তবে দুটি ফোনই বাজেট সেগমেন্টে এসেছে। টেকনোর ফোনটি 9,999 টাকায় কেনা যাবে। আর ইনফিনিক্সের ফোনের দাম 8,999 টাকা।

Digit.in
Logo
Digit.in
Logo