GOOGLE PIXEL 4 ফোনের ক্যামেরার বিষয়ে জানা গেছে

Updated on 12-Jun-2019
HIGHLIGHTS

ফোনটিতে পাঞ্চ হোল ক্যামেরা থাকতে পারে

ডুয়াল ক্যামেরা সেটআপ যুক্ত হবে Google Pixel 4

গুগল এই বছরে তাদের বাজেট ফোন হিসাবে Google Pixel 3a আর Google Pixel 3Xl লঞ্চ করেছে আর এবার তারা তাদের নতুন ফোন আনারা তোড়জোড় করছে। আর গুগল এবার তাদের ফ্ল্যাগশিপ ফোন Google Pixel 4 লঞ্চ ক্রেত চলেছে। এই বিষয়ে GSM Arena র একটি রিপোর্ট সামনে এসেছে। আর এই রিপোর্ট অনুসারে কোম্পানি এই নতুন ফোনের সঙ্গে Pixel 4Xl ফোনও লঞ্চ করবে।

এর মধ্যে এমনিতেই Google Pixel 4 ফোনটি নিয়ে একাধিক লিক রিপোর্ট সামনে এসেছে। আর এই লিক রিপোর্ট থেকে জানা গেছে যে এই ফোনে কোম্পানি ফোনের সামনের দিকে পাঞ্চ হোল ক্যামেরা দিতে পারে। আর এর সঙ্গে সাম্প্রতিক আরও একটি রিপোর্ট অনুসারে কোম্পানি তাদের আপকামিং স্মার্টফোনের ফ্রন্ট আর ব্যাকে ডুয়াল ক্যামেরা দেবে। মানে যদি পাঞ্চ হোল ক্যামেরা আসে তবে তা ফ্রন্টে ডুয়াল পাঞ্চ হোল ক্যামেরা পাবেন।

রিপোর্টে Mukul Sharma টুইট করেছেন সেখানে Pixel 4 আর Pixel 4Xl ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা পাবেন। আর প্রথম কোম্পানি তাদের ফোনে ডুয়াল ক্যামেরা দেবে। বলা হচ্ছে যে গুগল Pixel 4 আর Google Pixel 4Xl ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 10Q পাবেন। আর স্টোরেজে এই ফোনে 6GB র‍্যাম আর স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট আছে।

https://twitter.com/stufflistings/status/1138022152903389184?ref_src=twsrc%5Etfw

আপনাদের বলে রাখি যে গুগল Pixel 4 ফোনের সিরিজে Google Pixel 4Xl স্মার্টফোনও থাকতে পারে আর এই ফোনের ডুয়াল ক্যামেরার বিষয়ে জানা গেছে। আর শুধু তাই নয় এর সঙ্গে এও বলে রাখি যে এই আপকামিং ফোনে স্ক্রিন প্রোটেক্টার লিক হয়েছিল যা ডুয়াল ক্যামেরা স্লট যুক্ত আর এই ফোনে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা হবে। আর এবার লঞ্চ হওয়ার আগে google Pixel 4 আর Pixel 4Xl স্মার্টফোনের ছবি লিক হয়েছে তা থেকে এই ফোনে দুদিকেই ডুয়াল ক্যামেরা দেখা গেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :