ভারতে মাত্র 3,999 টাকার ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত স্মার্টফোন লঞ্চ হল

Updated on 09-Mar-2018
HIGHLIGHTS

একটি ক্যামেরা 8MP’র আর অন্য ক্যামেরাটি 2MP’র এই ফোনটিতে সামনের দিকে একটি 5MP’র সেলফি ক্যামেরা আছে দুটি ক্যামেরাতেই LED ফ্ল্যাশ আছে

Swipe Elite Dual ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে আর এর দাম মাত্র 3,999টাকা। এটি একটি এন্ট্রি লেভেলের স্মার্টফোন। এই ফোনটি অনলাইন শপিং ওয়েবসাইট শপক্লুতে কেনা যেতে পারে। এটি ব্ল্যাক, গোল্ড আর সিলভার কালারে পাওয়া যাচ্ছে। আজকে ফ্লিপকার্ট স্মার্টফোন, পাওয়ারব্যাঙ্ক, হেডফোন, মনিটার সহ বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

আর এর সঙ্গে এই ফোনটিতে রিলায়েন্স জিওর ‘জিও ফুটবল অফার’ ও পাওয়া যাচ্ছে, যাতে ইউজার্সরা 2200 টাকার সুবিধা পাবে।

এবার এই ফোনটির স্পেসিফিকেশান দেখে নেওয়া যাক এতে 5-ইঞ্চির ডিসপ্লে আছে। আর এতে 1.3GHz কোয়াড কোর মিডিয়াটেক প্রসেসার দেওয়া হয়েছে। ফোনটিতে 1GB র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দেওয়া হয়েছে। এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্দ দিয়ে বাড়ানো সম্ভব। এটি অ্যান্ড্রয়েড নৌগাট অপারেটিং সিস্টেমে কাজ করে।

আর এবার আমরা এই ফোনটির ক্যামেরা সেটআপ কেমন তা একবার দেখে নেব। এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এক্তি ক্যামেরা 8MP’র আর অন্য ক্যামেরাটি 2MP’র। আর এই ফোনটির সামনের দিকে একটি সেলফি ক্যামেরা আছে যা 5MP’র আর এই ফোনটিতে দুটি ক্যামেরার সঙ্গেই LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে।

এটি একটি 4G VoLTE ফোন। আর এই ফোনটিতে একটি 3000mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে। এতে একটি মাইক্রো-USB আর 3.5mm অডিও জ্যাকও দেওয়া হয়েছে।

Connect On :