Spice V801 অ্যান্ড্রয়েড নৌগাটের সঙ্গে লঞ্চ হয়েছে

Updated on 15-Sep-2017
HIGHLIGHTS

এই ফোনটি অসাধারন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত এই Spice V801

Spice একটি নতুন স্মার্টফোন V801 লঞ্চ করেছে। এই ফোনের দাম 7,999 টাকা। এর সঙ্গে এই ফোনে একবছরের রিপ্লেসমেন্ট ব্যাটারি দেওয়া দেওয়া হয়েছে। এটি Transsion Holdingsএর সঙ্গে পার্টনার্শিপের পরে কোম্পানির পঞ্চম স্মার্টফোন। ফেব্রুয়ারিতে পার্টনার্শিপের পরে রি-ব্র্যান্ডেড Spice এখনও পর্যন্ত 4টি স্মার্টফোন আর 5টি ফিচার ফোন লঞ্চ করেছে।

ডিজাইনের ক্ষেত্রে Spice V801  স্মার্টফোনটি মেটালিক বডির ফোন, যা ম্যাট ফিনিস আর গোল্ড বর্ডার যুক্ত। ফোনের পেছনের দিকে ক্যামেরার লেন্সের নিচে সার্কুলার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। এই স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ফোন আনলক করা ছাড়া কল করা আর অ্যাপ লঞ্চ করার জন্য ব্যবহার করা যাবে। এর সঙ্গে প্রাইভেট ফাইল আর ফোল্ডারের অ্যাক্সেস করার জন্য এটি ব্যবহার করা যেতে পারে।

Spice V801 ইউজার্সরা এক সময়ে 2টি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট( ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইন্সটাগ্রাম আর টুইটার) অ্যাক্সেস করার সুযোগ পাবে। Spice V801 5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে যুক্ত ফোন। এই ফোনে 1.25GHz কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসার আছে এই ফোনের র‍্যাম 3GB আর ইন্টারনালস্টোরেজ 16GB’র। এই ইন্টারনালস্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 32GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

এই ফোনে f/2.0 অ্যাপার্চারের সঙ্গে 8MP’র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরাটি 8MP’র যা ফ্ল্যাশ, বিউটি মোড আর ফেসমার্কের মতন ফিচার্স যুক্ত। কানেক্টিভিটির জন্য ফোনটিতে 4G VoLTE, ViLTE, ব্লুটুথ, Wi-Fi সাপোর্ট করে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট আউট অফ দি বক্স যুক্ত। এই ফোনের ব্যাটারি 2,700mAh এর।

সোর্সঃ 

Connect On :