স্পেক্স কম্প্যারাজানঃ Realme C1 vs Relame 2

স্পেক্স কম্প্যারাজানঃ Realme C1 vs Relame 2
HIGHLIGHTS

আমরা আজকে Realme C1 আর Relame 2 মোবাইল ফোনের মধ্যে স্পেক্সের তুলনা করুন, আসুন দেখা যাক এই দুটি ডিভাইসের মধ্যে কোনটি কেমন?

কয়েকমাস আগে Oppo র সাব ব্র্যান্ড Realme তাদের দুটি বাজেট ফোন লঞ্চ করেছিল। আর এই স্মার্টফোন গুলি হল Realme C1 আর Relame 2। আপনাদের বলে রাখি যে Realme C1 স্মার্টফোনটি একটি HD+ ডিসপ্লে আর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ফোনটির দাম 7,999 টাকা। আর আমরা যদি Realme 2 মোবাইলফোনটি দেখি তবে দেখা যাবে যে এই ফোনটি Relame C1 ফোনের সঙ্গেই লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটিতে আপনারা কোয়াল্ম স্ন্যাপড্র্যাগন 450 প্রসেসার আছে আর এই ফোনটির দাম একটু বেশি।

আর আসুন এবার দেখা যাক যে এই ডিভাইস দুটি সব মিলিয়ে কেমন।আমরা এই দুটি ফোনের তুলনা করে প্রথমে এদের ডিসপ্লের বিষয়টি দেখি। এই Realme C1 ফোনটিতে আপনারা একটি 6.2 ইঞ্চির 720×1520 পিক্সালের রেজিলিউশান যুক্ত ডিসপ্লে পাবভেন। আর এছাড়া Realme 2 মোবাইল ফোনটিতে আপনারা 6.2 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এর রেজিলিউশানও একই রকমের।

আর দুটি ফোনের প্রসেসারের বিষয়টি দেখলে দেখা যাবে যে আপনারা দুটি স্মার্টফোনেই কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 অক্টা কোর প্রসেসার পাবেন, আর আপনারা যদি Relame C1 মোবাইল ফোনটি একটি 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ আছে আর Relame 2 মোবাইল ফোনটিতে আপনারা 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত।

আর এবার যদি আমরা ক্যামেরার বিষয়টি দেখি তবে এই Realme 2 ফোনটিতে আপনারা ডুয়াল 13MP+2MP রেয়ার ক্যামেরা যুক্ত। আর এই ফোনে আপনারা 8MP র ক্যামেরা পাবেন। আর Relame C1 ফোনটিতে আপনারা একটি 13MP রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত। আর এছাড়া এই ফোনে ফ্রন্টে আপনারা 5MP র ক্যামেরা পাবেন।

Realme C1 ফোনটির দাম 7,999 টাকা আর Relame 2 ফোনের দাম 9,490 টাকা।

Digit.in
Logo
Digit.in
Logo