স্পেক্সের তুলনায় Asus ROG আর Oppo Find X

Updated on 17-Dec-2018
HIGHLIGHTS

আসুস তাদের ROG ফোনটি নিয়ে এসেছে আর এর সঙ্গে আমরা আজকে ওপ্পোর ফ্ল্যাগশিপ ফোন Oppo Find X য়ের স্পেক্সের তুলনা করে দেখব

Asus Rog অবশেষে গত মাসে ভারতে লঞ্চ হয়েছে আর এই গেমিং ফোনটিতে কোয়াল্কমের লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনটি বিশ্বের প্রথম ফোন যা 3D ভেপার চেম্বার কুলিং ইনসাইড যুক্ত। আর এই ফোনে 6.0 ইঞ্চির AMOLED ডিসপ্লে আছে আর এটি 90Hz রিফ্রেস রেট আর 1ms রেস্পন্স টাইমের। আর অন্য দিকে ওপ্পোর ফ্ল্যাগশিপ ফোন Find X  য়ে কোম্পানি 3D সেটেল্ড ক্যামেরা দিয়েছে আর এই দুটি ফোনের স্পেক্সের তুলনা আজকে আমরা করে দেখব।

ডিসপ্লে

Asus “ROG” ফোনটি একটি গেমিং ফোন আর এই ফোনটি সেই ভাবেই ডিজাইন করা হয়েছে। আর এই ফোনে 6.0 ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি 90Hz রিফ্রেস রেটের আর এটি 1ms রেসপ্নস টাইম যুক্ত। আর অন্য দিকে Oppo Find X ফোনটিতে বড় 6.4 ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ফোনটি প্রায় বেজেল লেস ফোন আর স্ক্রিন টু বডি রেশিও 91.8%।

প্রসেসার আর মেমারি

দুটি ডিভাইসটি কোয়াল্কমের লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত।Asus Rog ফোনটিতে 8GB/128GB মডেল আছে আর অন্য দিকে Oppo Find X ফোনটিতে 8GB/256GB অপশান আছে।

ক্যামেরা

আমরা যদি ফোন দুটির ক্যামেরা দেখি তবে আপনারা এখানে যদি একটি ডুয়াল ক্যামেরার ফোন চান তবে আপনারা Oppo Find X ফোনে তা পাবেন। আর এই ফোনে 16MP+20MP র ক্যামেরা আছে আর অন্য দিকে এই ফোনের ফ্রন্টে একটি 25MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর অন্য দিকে Asus Rog ফোনটিতে ব্যাক সাইডে 16MP র আর ফ্রন্টে 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

দাম

আমরা যদি দামের দিকটি দেখি তবে Oppo Find X ফোনটি Asus Rog ফোনের থেকে প্রায় 10,000 টাকা সস্তা। এই ওপ্পোর ফোনটি অ্যামাজনে 59,990 টাকায় কেনা যাবে। আর অন্য দিকে Asus ROG ফোনটি ফ্লিপকার্টে 69,990 টাকায় কেনা যাবে।

Asus Rog ফোনটি একটি গেমিং স্মার্টফোন আর এটি 3D ভেপার কুলিং চেম্বার যুক্ত ফোন আর এটি এয়ার ট্রিগার যুক্ত। আর এই ফোনে 90Hz রিফ্রেস রেট আছে আর এই ফোনটি তাদের জন্য আইডিয়াল যারা ফোনে খুব বেশি গেমিং করেন। আর যারা একটি প্রিমিয়াম ডিভাইস চাইছেন তাদের জন্য ওপ্পোর Oppo Find X ফোনটি একটি সেরা অপশান।

Connect On :