সোনি MWC 2018 স্মার্টফোন লঞ্চের টিজার নিয়ে এসেছে

Updated on 21-Feb-2018
HIGHLIGHTS

সোনি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে 26 ফেব্রুয়ারি তাদের স্মার্টফোন লঞ্চ ইভেন্টের জন্ত একটি টিজার টুইট করেছে

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস শুরু হতে আর বেশি দিন বাকি নেই আর এর আগেই সোনি তাদের 26ফেব্রুয়ারির লঞ্চ ইভেন্টের জন্য একটি টিজার নিয়ে এসেছে। এখনও অব্দি রিউমার্স থেকে দুটি ডিভাইসের বিষয়ে জানা গেছে যেগুলি Xperia XZ2 আর Xperia XZ Pro নামে পরিচিত হয়েছে। তবে যদি সাম্প্রতিক রিপোর্টকে সত্যি বলে মেনে নি তবে সোনি তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ওপর গোপনে কিছু কাজ করছে, আর এই স্মার্টফোনটি MWC লঞ্চ ইভেন্টে ঘোষনা করা হতে পারে। সোনি এক্সপিরিয়াকে অফিসিয়ালি টুইটার হ্যান্ডেলে একটি টিজার টুইট করা হয়েছে। অনুমান করা হচ্ছে যে কোম্পানি এবার তাদের পুরনো রেক্ট্যাঙ্গুলার, বোক্সি স্মার্টফোন ডিজাইন ছেড়ে ফ্লেক্সিবাল ডিসপ্লে বা এই সময়ের কার্ভড ডিজাইন দেবে। এসে গেল আজকের ফ্লিপকার্টের সেরা কিছু স্মার্টফোন

সোনির একটি নতুন টিজারে দেখানো হয়েছে যে রিপ্লস স্মার্টফোনকে অডিও চ্যাপ্সের ইঙ্গিত করা হয়েছে আর সাউন্ড রিপ্লেসের উল্লেখ করেছে। এখানে একটি কার্ভড OLED ডিসপ্লে আছে তবে কি সোনি এটি দিয়ে কিছু বোঝাতে চায়? নাকি এটি একটি 2.5Dকার্ভড গ্লাস ডিসপ্লে যা কার্ভড সাইডের সঙ্গে আসবে? এই সব প্রশ্নের উত্তর সময়ের সঙ্গে সঙ্গেই পাওয়া যাবে।

এর আগের গুজব অনুসারে সোনির ফ্ল্যাগশিপ স্ন্যাপড্র্যাগন 845চিপসেট যুক্ত হবে যা 10nm ফিন ফ্যাট প্রসেসার নির্ভর। SD 845 তে স্পেক্টার 280 ISP আছে যা 60fps এ 4K এঙ্কোন্ডিং সাপোর্ট করে। সোনির এই ইমেজিন চ্যাপ্সের সঙ্গে মিলে একটি আকর্ষণীয় কাজ করতে পারে। আমরা আশা করছি যে 2018 সালের এক্সপিরিয়েন্স ফ্ল্যাগশিপ সুপার স্লো কে সাপোর্ট করবে। সোনির এই ন্তিন ফোনটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে আসতে পারে। এই ডিভাইসটিতে 18MP + 12MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ অফার করতে পারে। এই স্মার্টফোনটিতে 3420mAh এর ব্যাটারি আর ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্সের জন্য IP68 সার্টিফায়েড হবে।

Connect On :