Sony Xperia XZ2 Pro স্মার্টফোনটি HTML বেঞ্চ মার্কে লিক হয়েছে

Updated on 13-Feb-2018
HIGHLIGHTS

বেঞ্চমার্ক স্ক্রিনশটে ডিভাইসটির নাম দেখা গেছে আর এটি দেখে অনুমান করা জচ্ছে যে এই ফোনটিতে অ্যান্ড্রয়েড Oreo 8.1 যুক্ত হবে

কিছু দিন আগে একটি দূরসঞ্চার কোম্পানি তিন ভুল করে সোনির পরবর্তী স্মার্টফোন Xperia XZ2 Pro এর নাম জানিয়ে দিয়েছিল। আর এবার এর একটি নতুন লিক থেকে জানা গেছে যে কোম্পানি এই নামে কোন স্মার্টফোন লঞ্চ করতে পারে। অ্যামাজনে মোটোরোলা ফোনের ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Gizchina, সোনির Xperia XZ2 Pro নামের একটি ডিভাইসের স্ক্রিন শট এইচটিএমএল বেঞ্চমার্কে পোস্ট করেছে। যদিও এই স্ক্রিন শটটি থেকে ফোনের বিষয়ে তেমন কিছু জানা যায়নি। কিন্তু এটা অনুমান করা গেছে যে এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিও 8.1 এর ওপর চলবে। আর বেঞ্চ মার্কিং স্কোরে এই ফোনটির স্কোর 555 এর মধ্যে 517 হয়েছে।

এরকম হতে পারে যে Xperia XZ2 Pro এই ডিভাইসটির ফাইনাল নাম হবে। যা আগে Xperia XZ Pro নামে পরিচিত হয়েছিল। এই নতুন ফোনটিতে 5.7 ইঞ্চির 4K OLED ডিসপ্লে থাকতে পারে। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 এসওসিতে চলবে বলে অনুমান করা হচ্ছে। এই ফোনটিতে 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে।

এই ফোনটির ক্যামেরা কেমন হতে পারে তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 18MP + 12MP’র সেন্সারের সঙ্গে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ফোনটির ব্যাটারি 3420mAh এর হওয়ার সম্ভাবনা আছে এর এই ডিভাইসটি IP68 সার্টিফায়েড হবে।

Connect On :