Xiaomi Mi A1 ফোনটিতে ওরিও আপডেটের পরে বেশ কিছু ইউজার্স ব্যাটারি আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সমস্যায় পরেছেন

Xiaomi Mi A1 ফোনটিতে ওরিও আপডেটের পরে বেশ কিছু ইউজার্স ব্যাটারি আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সমস্যায় পরেছেন
HIGHLIGHTS

Mi A1 ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিও আপডেট এই বছরের জানুয়ারি মাসে এসেছিল আর এবার দুটি বাগ আর অন্যান্য কিছু সমস্যার কারনে এই আপডেট আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে

সাওমি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট তাদের নতুন অ্যান্ড্রয়েড বান প্রোগ্রামের স্মার্টফোন Mi A1 এর জন্য জানুয়ারি মাসে নিয়ে এসেছিল। এই আপডেটটি বাগ আর অন্যান্য কিছু সমস্যার জন্য আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে। আর বেশ কিছু ইউজার্স এই ডিভাইসটি আপডেট করলে তারা দুটি নতুন বাগের সমস্যায় পরছেন। আজকে Moto X4 সহ এই স্মার্ট ফোন গুলির ওপর ফ্লিপকার্ট খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

কিছু নতুন ইউজার্স Reddit আর সাওমির অফিসিয়াল সাপোর্ট ফোরামে অভিযোগ জানিয়েছেন যে অ্যান্ড্রয়েড ওরিও আপডেটের পরে তাদের Mi A1 ফোনটির ব্যাটারি 2 থেকে 3 ঘন্টার মধ্যে সম্পূর্ণ ভাবে শেষ হয়ে যায়। কিছু ইউজার্স বলেছেন যে তাদের ফিঙ্গারপ্রিন্টে সমস্যা দেখা গেছে, ফোন আনলক করতে অনেক বেশি সময় লাগছে।

PiunikaWeb এর একটি রিপোর্ট অনুসারে সাওমি দুটি ইস্যু স্বীকার করেছে আর এও বলেছে যে এই ধরনের ইস্যু সমাধানের ওপর কাজ করা হচ্ছে, আর খুব তাড়াতাড়ি এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে।

নতুন ওরিও আপডেট ফোনে বেশ কিছু নতুন ফিচার্স দেয়। যেমন- নোটিফিকেশান ডটস, নিউ নোটিফিকেশান, নতুন ইমোজি, ব্যাটারি ব্যাকআপ আর পারফর্মেন্স বাড়ানোর অনুমতি।

Digit.in
Logo
Digit.in
Logo