দারুন ডিজাইন আর লুকের কিছু ফোন

দারুন ডিজাইন আর লুকের কিছু ফোন
HIGHLIGHTS

নোকিয়া থেকে অ্যাপেল সব ফোনই এই তালিকায় আছে

সাধারনত পার্ফর্মেন্সের ভিত্তিতে স্মার্টফোন দেখা হয় আর এছাড়া ফোনের ক্যামেরা কোয়ালিটি, আর দামও দেখা হয় বৈকি। আর এর পড়ে একটি স্মার্টফোন ব্যাবহার করা হয় বা কেনা হয়। আর আপনারা যদি স্মার্টফোনের লুক বেশি পছন্দ করেন তবে দারুন দেখতে বেশ কিছু স্মার্টফোন আছে। আর এর মধ্যে ভাল ডিজাইন আর দারুন লুকের ফোন দুই আছে। আর আজকে আমরা এখানে আপনাদের জন্য তেমন কিছু স্মার্টফোন নিয়ে এসেছি। আর আসুন তবে সেই সব দারুন দেখতে ফোন গুলি একবার দেখে নেওয়া যাক।

কারন কোথাউ না কোথাউ আমরা সবাই চাইন যে আমাদের হাতে যে ফোনটি আছে তা প্রথমেই সবার চোখে পরুক শুধু মাত্র এর দারুন ডিজাইনের জন্য। স্মার্টফোন কোম্পানি গুলিও তাই প্রতি ফোনে ফোনের বাকি সব কিছুর সঙ্গে ডিজাইনেও অনেক কিছু নতুন জিনিস করার চেষ্টা করছে।

আর এসবের মধ্যেই আজকে আমরা এখানে বেশ কিছু দারুন দেখতে স্মার্টফোনের বিষয়ে বলব।

SAMSUNG GALAXY S9

Samsung Galaxy S9 আর S9+ ফোনে আপনারা দারুন ডিজাইন পাবেন। Galaxy S9 ফোনটিতে 5.8 ইঞ্চির কোয়াড HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি একটি সুপার AMOLED ডিসপ্লে আর সেখানে S9+ ফোনে আপনারা 6.2 ইঞ্চির কোয়াড HD+ ডিসপ্লে পাবেন। আর S9 ফাইন সিঙ্গেল ক্যামেরা থাকলেও S9+ ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হেয়ছে। আর দুটি ফোনে ফ্রন্টে 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

আর এই ফোনের মধ্যে S9 ফোনটিতে 3000mAh য়ের ব্যাটারি আর S9+ ফোনে 3500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

APPLE IPHONE X

আমরা যখন ভারতে এই ফোনটি আসতে দেখি তখন এই iPhone X ফোনটি অ্যাপেল iPhone XS য়ের মতনই বলা জাউ। আর এই ফোনে অনেক কিছু দেওয়া হয়েছে আর যা iPhone X কে করা টক্কর দিতে পারবে।

SAMSUNG GALAXY S9+

স্যামসাংয়ের S9+ ফোনটিতে কোম্পানি 6.2 ইঞ্চির কোয়াড HD+ সুপার AMOLED ডিসপ্লে দিয়েছে আর এই ফোনে IP68 সার্টিফিকেশান আছে। আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা পাবেন।

S9+ ফোনটিতে আপনারা 6GB র‍্যামের সঙ্গে  64GB/128GB/256GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে এর সঙ্গে একটি 3000mah য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

NOKIA 8 SIROCCO

Nokia 8 Sirocco ফোনটি যদি আমরা দেখি তবে এই ফোনে আপনারা একটি 5.5ইঞ্চির P-OLED ডিসপ্লে পাবেন আর এই ফোনটি বেশ পাতলা। আর কোম্পানি বলেছে যে এই ফোনটি 7.5mm পাতলা আর এই ফোনটি IP রেটিং যুক্ত। আর এই ফোনটিতে আপনারা AOP Mic ও পাবেন।

XIAOMI MI MIX 2

Xiaomi Mi Mix 2 ফোনটিতে আপনারা 6.4 ইঞ্চির QHD (2560×1440 pixel) ডিসপ্লে পাবেন। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 825 অক্টা কোর প্রসেসার আছে। আর এই ফোনে দুটি সিম কার্ড স্লট আছে। আর ফোনে একটি 4500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনে আপনারা 4G, WiFi (802.11a/b/g/n/ac) ব্লুটুথ, 4.2, A-GPS ইত্যাদি পাবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo