এমন কিছু স্মার্টফোন যেগুলি বড় ব্যাটারির সঙ্গে এসেছে

এমন কিছু স্মার্টফোন যেগুলি বড় ব্যাটারির সঙ্গে এসেছে
HIGHLIGHTS

অনেকেই বড় ব্যাটারি যুক্ত স্মার্টফোন পছন্দ করেন, আর আজকে আমরা আপনাদের সেই পছন্দের কথা মাথায় রেখে কিছু সেরা বড় ব্যাটারি যুক্ত স্মার্টফোনের খবর নিয়ে এসেছি

এই সময়ে মানে বর্তমান যুগে আমাদের যে সব জিনিস অত্যন্ত দরকারি তার মধ্যে বোধহয় এখন সবার প্রথম নাম স্মার্টফোনের। আর স্মার্টফোনের এই যুগে বিভিন্ন ধরনের বিভিন্ন ফিচার্স আর স্পেসিফিকেশানের স্মার্টফোনেরও অভাব নেই। আর এই সবই আসে বিভিন্ন দামের ব্র্যাকেটে। আর আমাদের বিভিন্ন জিনিস এর মধ্যে থেকে পছন্দ হয়। কারো পছন্দ বড় ডিসপ্লে কারো উন্নত ক্যামেরা আবার কারও বা ভাল লাগে বড় ব্যাটারির স্মার্টফোন। আর আমরা আজকের আমাদের এই তালিকা তাদের কথা মাথায় রেখে সাজিয়েছি যারা বড় ব্যাটারি যুক্ত স্মার্টফোন পছন্দ করেন। আর অনেকেই যারা এমন বড় ব্যাটারির স্মার্টফোন পছন্দ করেন অনেক সময়েই তারা সঠিক তথ্য এই বিষয়ে পাননা। আর আজকে আমরা তাদের কথা মাথায় রেখেই এই বড় ব্যাটারি যুক্ত স্মার্টফোনের তালিকাটি সাজিয়েছি। আসুন তাহলে দেখে নেওয়া যাক যে কোন কোন স্মার্টফোনের ব্যাটারি বড়। 

Nokia 7 Plus

এই ফোনটিতে একটি 3800mAh য়ের বড় ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনের ডিসপ্লে 6 ইঞ্চির আর এটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত। এই ফোনে 12MP র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 16MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Xiaomi Redmi Note 5

4000mAh য়ের ব্যাটারি যুক্ত এই স্মার্টফোনে 5.99 ইঞ্চির 1080×2160 পিক্সালের ডিসপ্লে আছে আর এটিও 4GB র‍্যাম আর 64Gb স্টোরেজ যুক্ত ফোন। এই ফোনটি অবশ্য নোকিয়ার ফোনের থেকে কম দামের। এই ফোনে 12MP রেয়ার আর 5MP র ফ্রন্ট ক্যামেরা আছে।

Huawei P20 Pro

এই 4000mAh য়ের ব্যাটারি যুক্ত এই ফোনটিতে 6.1 ইঞ্চির স্ক্রিন আর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ দেওয়া হয়েছে। এই ফোনে 40MP ডুয়াল রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে 24MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

Xiaomi Redmi Note 5

Xiaomi Redmi Note 5 ফোনটিতে একটি 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনে 5.99 ইঞ্চির ডিস্প্লে আছে। আর এই ফোনের 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে।

Lenovo K8 Note

এই লেনোভোর ফোনে 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে। এই ফোনটিতে 5.5 ইঞ্চির 1080×192-0 পিক্সালের ডিসপ্লে আছে। ফোনের র‍্যাম 4GB আর এর স্টোরেজ 64GB.

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo