15,000 টাকা দামের মধ্যে অ্যামাজনের সেরা কিছু স্মার্টফোন

Updated on 31-Aug-2018
HIGHLIGHTS

আজকের এই তালিকায় রিয়েল মি থেকে রেডমি সবাই নিজেদের জায়গা করে নিয়েছে

আমরা প্রায়ই ভাবি যে একটি নির্দিষ্ট বাজেটের মধ্যে কিছু ভাল স্পেক্স আর কিছু ভাল র‍্যাম বা স্টোরেজ যুক্ত ফোন আমরা কিনব। কিন্তু অনেক সময়ে আমাদের কাছে এই বিষয়ে কোন খবর থাকেনা যে এই ফোন কোথায় কখন বা কী দামে পাব?

আর আজকে আপনাদের এই সমস্যার  সমাধান হিসাবে আমরা অ্যামাজনের কিছু সেরা 4GB র‍্যামের ফোনের সন্ধান নিয়ে এসেছি যেগুলি 15,000 টাকা দামের মধ্যে কেনা যাবে। আর এর মধ্যে রিয়েলমি থেকে রেডমি সবাই নিজের জায়গা করে নিয়েছে। আসুন তবে দেখা যাক যে আজকে এই ধরনের কোন ফোন অ্যামাজনে কী রকম দামে কিনতে পারবেন।

RealMe 1

ভারতে যখন Realme তাদের দ্বিতীয় ফোন নিয়ে এসেছে, ঠিক সেই সময়ে অ্যামাজনে তাদের প্রথম ফোনের 4GB/64GB স্টোরেজ ভেরিয়েন্টটি মাত্র 10,990টাকায় কেনা যাচ্ছে। এটি একটি ডায়মন্ড ব্ল্যাক কালার ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। আর এই ফোনে 13MP রেয়ার ক্যামেরা আর 8MP ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার না থাকলেও এই ফোনে ফেসআনলক ফিচারটি দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Redmi Y2

এই রেডমির ফোনটি আজকে অ্যামাজনে 4GB/64GB ভেরিয়েন্টে 12,999 টাকায় কেনা যাবে। এই ফোনের ডার্ক গ্রে কালার ভেরিয়েন্টটি কেনা যাবে। এই ফোনটিতে একটি 16MP AI সেলফি ক্যামেরা আছে আর এর সঙ্গে এই ফোনে ডুয়াল ক্যামেরাতে 12MP+5MP র ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি একটি 5.99ইঞ্চির HD+রেজিলিউশানের ফোন। এখান থেকে কিনুন।

Moto G5s Plus

এই দামের মধ্যে মোটোরোলার একটা নিজস্ব আলাদা গ্রাহক আছে। আর সেই কথা মাথায় রেখেই আমাদের এই তালিকায় আজকে মোটোরোলার এই ফোনটি জায়গা করে নিয়েছে। এটি আজকে এখানে 11,999টাকায় কেনা যাবে। এই ফোনের লুনার গ্রে কালার ভেরিয়েন্টটি আজকে কেনা যাবে। আর এই ফোনের 4GB/64GB ভেরিয়েন্ট এতে কেনা যাবে। এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 13MP র দুটি ক্যামেরা দেওয়া হয়েছে আর এর সঙ্গে এই ফোনের ফ্রন্টে 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Redmi 5

এই রেডমি ফোনটি আজকে এখান থেকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এই ফোনটি আজকে এখানে 10,999 টাকায় কেনা যাবে। এই ফোনটি আজকে ব্ল্যাক কালারে 4GB/64GB ভেরিয়েন্টে কেনা যাবে। এই ফোনে 12MP প্রাইমারি ক্যামেরা আর 5MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে একটি 3300mAh য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

Honor 7X

আজকে ইএ হনারের ফোনটি অ্যামাজনে ব্লু কালার ভেরিয়েন্টে 11,849 টাকায় কেনা যাবে। আর এই ফোনটি 4GB/32Gb ভেরিয়েন্টে কেনা যাবে। এই ফোনটিতে 16MP+2MP ডুয়াল ক্যামেরা আর 8MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে 4G ডাটা কানেকশান সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামের আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের এই দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :