ফ্লিপকার্ট আর অ্যামাজনের কিছু সেরা স্মার্টফোন

Updated on 20-Aug-2018
HIGHLIGHTS

আজকে এই তালিকায় ফ্লিপকার্ট আর অ্যামাজনের কিছু সেরা ডিস্কাউন্টেড স্মার্টফোন নিজের জায়গা করে নিয়েছে

আজকে আমরা আপনাদের জন্য ফ্লিপকার্ট আর অ্যামাজনের কিছু সেরা ডিস্কাউন্টেড স্মার্টফোন নিয়ে এসেছি। এর মধ্যে থেকে কোন স্মার্টফোন আপনাদের পছন্দ হলে তা আপনারা সহজেই নিজের করতে পারবেন। আসুন তবে দেখা যাক আজকে ফ্লিপকার্ট আর অ্যামাজন কোন কোন স্মার্টফোনের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

RealMe 1

এই ওপ্পোর সাবব্র্যান্ডের ফোনটি আজকে অ্যামাজন থেকে 13,990 টাকায় কেনা যাবে। আর এটি একটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের ফোন। এই ফোনটি ডায়মন্ড ব্ল্যাক কালারে কেনা আজবে। এই ফোনটি ডুয়াল 4G সাপোর্ট যুক্ত। এই ফোনে একটি 3410mAh য়ের লিথিয়াম আয়ন ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

Honor 9 Lite

এই হনারের ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 14,999 টাকায় কেনা যাবে। এই ফোনটি আজকে সাফায়ার ব্লু কালারে কেনা যাবে। এই ফোনের র‍্যাম 4GB আর এর স্টোরেজ 64GB। আর এই ফোনটিতে 5.65ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে রেয়ার আর ফ্রন্ট দু দিকেই ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের ব্যাটারি 3000mAh য়ের। এখান থেকে কিনুন।

Redmi 5

আজকে এই রেডমির ফোনটি অ্যামাজন থেকে ব্ল্যাক কালার অপশানে, 8,999 টাকায় কেনা যাবে। এই ফোনে 32GB স্টোরেজ দেওয়া হয়েছে। এই ফোনটিতে 3GB র‍্যাম আছে। আর এই ফোনটি একটি ডুয়াল সিম সাপোর্ট যুক্ত ফোন। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On Max

আজকে এই স্যামসংয়ের ফোনটি ফ্লিপকার্টে 12,490 টাকায় কেনা যাবে। আর এই ফোনের র‍্যাম 4GB আর এর স্টোরেজ 32GB। আর এই ফোনটি আজকে গোল্ড কালার অপশানে কেনা যাবে। এই ফোনে একটি 3300mAh য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।
 

Moto G5s Plus

আজকে এই মোটোরোলার ফোনটি অ্যামাজনে 11,999 টাকায় কেনা যাচ্ছে। আর সাইটে এর আসল দাম 16,999 টাকা বলা হয়েছে। এই ফোনটি লুনার গ্রে কালারে কেনা যাবে। এই ফোনে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। এটি 13মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত ফোন। এখান থেকে কিনুন।

 

OPPO F3 Plus

আজকে এই ওপ্পোর ফোনটি গোল্ড কালার অপশানে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এই ফোনটি আজকে 16,990 টাকায় কেনা যাবে। এই ফোনে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা আছে। এখান থেকে কিনুন।
 

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

 

Connect On :