“পুজো স্পেসাল ‘টেক-টক’”, পুজোর আগে বাজার কাঁপাতে কোন কোন স্মার্টফোন এল জানেন!

“পুজো স্পেসাল ‘টেক-টক’”, পুজোর আগে বাজার কাঁপাতে কোন কোন স্মার্টফোন এল জানেন!
HIGHLIGHTS

আজকে এখানে আমরা কয়েকটি স্মার্টফোনের কথা বলেছি যে গুলি পুজোর আগেই লঞ্চ হয়েছে, এখানে যদিও Nokia 5.1 Plus ফোনের কথা বলা হয়নি তবে সেই ফোনটিও সদ্য আজই লঞ্চ হয়েছে 10,999টাক দাম, তাই পুজোর আগে নিজের বাজেট বুঝে পছন্দের ফোন আপনারা সহজেই কিনতে পারবেন

‘এসেছে শরত হিমের পরশ’  আক্ষরিক অর্থেই শরত মানে হিমের পরশ এটা ঠিকই। কিন্তু আমাদের কাছে মানে আপামর বাঙালিদের কাছে শরত বড় প্রিয়। শিউলি, কাশ, স্থলপদ্ম আরও অনেক কিছুর ডালি সাজিয়ে শরত যখন আসে আমাদের মনেও ডাক ওঠে ‘আগমনী’ বার্তার।

সারা বছরের শত দুঃখ, পাওয়া না পাওয়ার সব কিছু ভুলে কটা দিন আমাপর বাঙালি মন নেচে ওঠে উৎসব আনন্দে। আর সেই আনন্দ উদযাপনে আমাদের নিকট পড় কেউই বাকি থাকেনা। অনেক আগে থেকেই শুরু হয় আনন্দ উৎসবের কেনাকাটাও। নিজের বা বাড়ির জন্য কেনাকাটাই শুধু না যত চেনা জানা মানুষ আছে তাদের জন্যও চলতে থাকে কেনাকাটা।

একটা সময় ছিল যখন চিরপরিচিত দোকানে সারা বছরের আড্ডা মিশে তৈরি হত কেনাকাটাএর গ্লপ কথা। আর এখন বদলাতে থাকা যুগের সঙ্গে সঙ্গে কেনাকাটার ধরনও বদলেছে। দোকানের সঙ্গে সঙ্গে বদলেছে মানুষের কেনাকাটার বিষয়ে বস্তুও।

জামাকাপড়, দরকারি জিনিসের সঙ্গে এখন স্মার্টযুগের স্মার্ট ফোন বা স্মার্টটিভি সবই থাকে আমাদের এই কেনাকাটার তালিকায়। আর এসবের মধ্যে আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি কিছু সদ্য লঞ্চ হওয়া স্মার্টফোনের সন্ধান যা আপনাদের পছন্দ হবে বলেই আসা করা যায়। আসুন দেখা যাক সদ্য লঞ্চ হওয়া সেই সব ফোনের খবর যা পুজোর আগেই আপনার হাতে আসতে পারে, আর প্যান্ডেল হপিং থেকে পেট-পুজো সবেতেই সে আপনার সঙ্গে থাকবে, ক্যামেরা বা স্মার্টঅ্যাপের মাধ্যমে।

Motorola One Power স্মার্টফোন

প্রথমেই আমরা সদ্য কিছুক্ষণ আগে লঞ্চ হওয়া এই অ্যান্ড্রয়েড ওয়ানের স্মার্টফোনটি  দেখেনি। এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড ওয়ানের সঙ্গে সঙ্গে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 16MP+5MP র ক্যামেরা পাবেন। মানে পুজোর নতুন জামায় নতুন ছবি একদম জমে ক্ষীর। আর এর সঙ্গে এই ফোনে সেলফি নেওয়ার জন্য একটি 8MP র ক্যামেরা দেওয়া আছে। আর এই ফোনে একটি 5,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে আপনারা নচ ডিস্প্লে পাবেন। যার সাইজ 6.2 ইঞ্চি। এই ফোনটির দাম 15,999টাকা করা হয়েছে।

Samsung Galaxy J4+

স্যামসাং প্রেমীদের জন্য ভাল খবর এই যে এই উৎসবের আগে স্যামসাং তাদের দুটি স্মার্টফোন এর মধ্যেই লঞ্চ করে দিয়েছে। আর এই ফোনটি আপনারা 10,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটিতে 32GB স্টোরেজের সঙ্গে দেওয়া হয়েছে 13MP র রেয়ার ক্যামেরা আর 5MP র একটি ফ্রন্ট ক্যামেরা।এর ব্যাটারি 3,300mAh য়ের।

Samsung Galaxy J6+

এই আরও একটি স্যামসাং ফোনে আপনারা পাচ্ছেন 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ আর ডুয়াল রেয়ার ক্যামেরাতে 13MP+5MP র ক্যামেরা কম্বিনেশান আর সঙ্গে থাকছে একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা। এর দাম 15,990 টাকা।

Vivo V11 Pro

Vivo V11 Pro স্মার্টফোনটির  6GB/ 64GB 25,990 টাকায় কেনা যাবে। আর এই ফোনটির সঙ্গে কেনার সময়ে কিছু অফারও দেওয়া হচ্ছে।

আর এই ফোনটিতে 6.41 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে 3400mAh য়ের ব্যাটারি পাওয়া যাবে। আর এটি 4th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত। এই ফোনে 12MP+5MP ডুয়াল রেয়ার ক্যামেরা আছে আর ফ্রন্টে একটি 25MP র সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

ভাবছেন যে পুজোর আগে মাত্র এই কটি ফোনের সুলুক সন্ধান দিলাম। নাহ আমরা এখন এই টেক টকে চেষ্টা করব প্রতিদিনই কোন না কোন পুজো স্পেসাল আর্টিকেল নিয়ে আসতে। আজকের এই কটি ফোন ছাড়াও এই পুজোর আগে আরও বেশ কিছু ফোন লঞ্চ হতে চলেছে। সে সবের খোঁজ আমরা আপনাদের জন্য নিয়ে আসব।

তবে তার আগে আপনাদের আমাদের এই পুজো স্পেশাল আর্টিকেল কেমন লাগল তা নিচের কমেন্ট সেকশানে জানাতে ভুলবেন না। আর এর সঙ্গে আপনাদের জন্য আমরা প্রতিদিনই কোন না কোন নতুন আর্টিকেল ‘পুজো স্পেস্লা টেক টক’ আনার চেষ্টা করব।

Digit.in
Logo
Digit.in
Logo