লঞ্চ হওয়ার কিছু দিন আগে লিক হল Oppo Find X স্মার্টফোনের স্পেসিফিকেশান, এর দামের বিষয়ে জানুন

Updated on 14-Jun-2018
HIGHLIGHTS

Oppo Find X স্মার্টফোনটি 19জুন লঞ্চ হতে পারে, আর এই ডিভাইসটিকে নিয় এর আগেও অনেক কিছু সামনে এসেছে আর এবার এর আরও একটি রেন্ডার লিক হয়েছে

Oppo Find X  ডিভাইসটি 19 জুন লঞ্চ করা হতে পারে আর আসলে এই ডিভাইসটির বিষয়ে অনেক লিক এর আগেই সামনে এসেছে বিভিন্ন গুজবের মাধ্যমে। আর এবার এই ফোনটি ভারতীয় বংশদ্ভুত ইশান আগ্রবাল এর স্পেক্সের বিষয়ে জানিয়েছেন। আপনাদের বলে রাখি যে তিনি একজন বিখ্যাত টিপস্টার। এই লিক থেকে যা জানা গেছে তা আগের অনেক লিকের সঙ্গে মিলে যায়। তবে এই নতুন লিকে এমন অনেক কিছু আছে যা এর আগে আর কোথাউ জানা যায়নি। এই নতুন লিকে ডিভাইসের রঙ, ডায়মেনশ্না ইত্যাদির সঙ্গে এর ব্যাটারির বিষয়েও জানা গেছে।

আমরা যদি এর স্পেক্স দেখি তবে দেখা যাবে জে এতে একটি 6.4ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে আর যা একটি 2K রেজিলিউশানের স্ক্রিনের সঙ্গে আসবে। আর এছাড়া এই ডিভাইসে একটি নচ ডিজাইন যুক্ত বড় স্ক্রিন থাকবে। আর এই ফোনটি Bordeaux Red আর Glacier Blue রঙে লঞ্চ করা হতে পারে। মনে করা হচ্ছে জে এই ডিভাইসটি স্ন্যাপড্যাগন 845 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ডিহাইসে আপনারা একটি 8GB র‍্যামের সঙ্গে 256GB স্টোরেজ পাবেন।

https://twitter.com/IshanAgarwal24/status/1006848354884567042?ref_src=twsrc%5Etfw

Oppo Find Xস্মার্টফোনটিকে নিয়ে এখনও পর্যন্ত অনেক কিছু জানা গেছে আর অনেক পোস্ট সামনে এসেছে। ওপ্পো তাদের ওয়েবোর অ্যাকাউন্টে একটি অফিসিয়াল পোস্ত Find X য়ের বিষয়ে করেছিল। সেখানে কোম্পানি বলেছিল জে ‘ হ্যাঁ দীর্ঘ দিনের প্রতীক্ষার পরে” আর এ থেকে এটাই অনুমান করা হয় যে কোম্পানি ভাল ভাবে জানে যে সবাই তাদের ফ্ল্যাগশিপ ফোনের জন্য দীর্ঘ অপেক্ষায় আছে।  

Connect On :