ভারতের দারুন কিছু ফ্রন্ট ক্যামেরা ফোন

Updated on 19-Jul-2019
HIGHLIGHTS

এই তালিকায় আসুস থেকে ওপ্পো সব ফোন আছে

এখানে আপনারা দারুন ক্যামেরা ডিজাইনের ফোন পাবেন

যত দিন যাচ্ছে স্মার্ট ফোনের ডিজাইনে পরিবর্তন হচ্ছে, ফোনের ফ্রন্টের স্ক্রিন আরও বড় আর বেজেল লেস করার প্রবনতা বাড়ছে। এই জন্য কখনো ফোনে আসছে নচ আবার কখনও বা ডিউ ড্রপ নচের ফোন। আবার ডিজাইন আরও বেশি উন্নত ও ফ্রন্ট বা ডিসপ্লের বেজেল কমানোর জন্য আসছে নতুন মেকানিজামের ক্যামেরা ফোন।

আর এই নতুন মেকানিজামের পপ আপ সেলফি ক্যামেরা ফোন এখন ধিরে ধিরে জনপ্রিয়তা তো পাচ্ছেনি আর সঙ্গে বাড়ছে এই ধরনের ফোনের সংখ্যাও। আর আজকে আমরা এখানে এমন কিছু ফোনের বিষয়ে বলব যা ভারতে এই সময়ে পপ আপ সেলফি বা পপ আপ ফ্রন্ট ক্যামেরার সঙ্গে পাওয়া যায়।

VIVO V15 PRO

Vivo র এই ফোনে আপনারা রেয়ার ক্যামেরাতে একটি 48MP র ক্যামেরার সঙ্গে 8MP র আল্ট্রা ওয়াইড লেন্স পাবেন আর সঙ্গে আছে 5MP র ডেপথ সেন্সার। আর এসবের মধ্যে এই ফোনে আছে একটি 32MP র পপ আপ সেলফি ক্যামেরা ফোন। আর এই ফোনে একটি 3700mAh য়ের ব্যাটারি আছে।

OPPO F11 PRO

এই ওপ্পো ফোনের ফ্রন্টে 16MP র ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরাতে আছে 48MP+5MP র ক্যামেরা। আর এই ফোনে এর সঙ্গে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই বেসড কাস্টম OS কালার OS 6 দেওয়া হয়েছে।

আর এই ফোনে আপনারা 6.5 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এই ফোনে আছে 4000mAh য়ের ব্যাটারি।

OPPO F11

এই ফোনে আপনারা রেয়ার ক্যামেরাতে 48MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনটি একি আল্ট্রা নাইট মোডের সঙ্গে এসেছে। আর এই ফনটি তাই কম আলোতেও ভাল করে ছবি তুলতে পারে।

ASUS ZENFONE 6

এই ফোনে পপ আপ ক্যামেরার বদলে এমন ক্যামেরা দেওয়া হয়েছে যা দকারের সময়ে রেয়ার আবার দরকার হলে ফ্রন্ট ক্যামেরার কাজ করে। এই ফোনে আপনারা একটি 48MP র ক্যামেরার সঙ্গে একটি 13MP র ক্যামেরা পাবেন।

Connect On :