ভারতের কিছু কম দামের সেরা স্মার্টফোন

Updated on 27-Aug-2018
HIGHLIGHTS

এমন কিছু স্মার্টফোনের বিষয়ে এখানে আপনাদের বলা হচ্ছে, যার দাম কম হলে ফিচার্স কোন কিছুতে কম নয়

আমরা এমন একটা সময়ে আছি যখন প্রায় রোজই কোন না কোন স্মার্টফোন লঞ্চ হয়ে চলেছে। আর এই সবের মধ্যে অনেক সময়ে আমাদের সেরা স্মার্টফোন খুঁজে নিতে সমস্যা দেখা যায়। অনেক সময়ে আমরা কম দামে কিছু সেরা স্মার্টফোনের সন্ধান করি। কিন্তু সেই বিষয়ে সঠিক জানা না থাকায় আমরা বুঝে উঠতে পারিনা যে কোন স্মার্টফোন কিনব। আর আজকে আমরা আপনাদের জন্য এখানে তেমনই কিছু ভারতের সেরা স্মার্টফোনের খবর নিয়ে এসেছি। এই স্মার্টফোন গুলির দাম কম হলেও এগুলি কাজের ক্ষেত্রে বেশ ভাল।

Xiaomi Redmi Y2

Redmi Y2 ফোনটি একটি সেলফি সেন্ট্রিক ফোনের থেকে বেশি। এই ফোনটি একটি ভরসাযোগ্য মিড রেঞ্জ প্রসেসার যুক্ত, আর এর ডুয়াল ক্যামেরাও ভরসাযোগ্য। এর ফ্রন্ট ক্যামেরা পিকাল বিনিং ভাল সেলফি দেয় আর এতে MIUI 9.5আছে যা এর অভিজ্ঞতা ভাল করে।

Xiaomi Redmi Note 5

Xiaomi Redmi Note 5 এই সময়ে 10,000 টাকা দামের ফোনের মধ্যে সেরা স্মার্টফোন। পার্ফর্মেন্সের ক্ষেত্রে এটি স্ন্যাপড্র্যাগন 625 যুক্ত। এর ব্যাটারি লাইফও বেশ ভাল। এই ফোনটি অল মেটাল আর এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। সব মিলিয়ে এটি একটি সেরা পার্ফর্মেন্স যুক্ত আর ভাল ব্যাটারি লাইফের স্মার্টফোন।

Oppo Realme1

এই নতুন মিড রেঞ্জ ফোনটি একটি মিড রেঞ্জ ফোনের মতন দেখতে না। এটিও অসাধারন ডায়মন্ড গ্লাস ডিজাইন যুক্ত। আর এতে হেলিও P60 চিপসেট আছে আর এতে APU আর 3GB র‍্যাম দেওয়া হয়েছে।

Xiaomi Redmi 5

Redmi 5 বাজেট স্মার্টফোনের মধ্যে একটি কম্প্যাক্ট ফোন। এটি 18:9 ডিসপ্লে যুক্ত আর এটি ব্যাটারি লাইফের ভাল ব্যালেন্স দেয়। এই ফোনে স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট আছে আর এটি 4GB র‍্যামের ফোন। এই ফোনের ক্যামেরাকে শুধু রিলায়েবেল বলা যায় আর খুব কম আলোতেও এর ছবি খারাপ না।

Moto G5S

এই বছরের মিড রেঞ্জ কম্প্যাক্ট ফোনে Moto G5s এই দামের একটি সেরা ফোন। এই ফোনে স্ন্যাপড্র্যাগন 430 আছে আর এটি 3GB র‍্যাম যুক্ত। আর এই ফোনে 16MP র ক্যামেরা ব্যাক সাইডে আছে।

Xiaomi Redmi Y1

Xiaomi Redmi Y1 স্মার্টফোনটি রেডমি 4 য়েরত মত ন, তবে এই পকেট ফ্রেন্ডলি স্মার্টফোনটি সেলফিপ্রেমিদের পছন্দের। এই ফন্টি 10,000 টাকা দামের স্মার্টফোনের মধ্যে সব থেকে ভাল সেলফি নেয়। এই ফোনের ডিসপ্লে ভাল আর পার্ফর্মেন্স ডিসেন্ট। বিল্ড আর প্লাস্টিক বিল্ড ডিজাইন তেমন না হলেও এই বাজেটে এটি ভাল ফোন।

Honor 7A

Honor 7A ফোনটি মেটাল ইউনিবডি ডিজাইনের আর এটি 18:9 ডিসপ্লে যুক্ত আর এর র‍্যাম 3GB আর 32GB স্টোরেজ। এই ফোনের ইউএসপি হল এর ডুয়াল ক্যামেরার পোট্রেড মোড।

Infinix Hot 6 Pro

Hot 6 Pro ফোনটি একটি নতুন ব্র্যান্ডের ফোন আর এটি বেশ ইম্প্রেশিভ। এই ফোনে স্ন্যাপড্র্যাগন 425 SoC আর 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে। আর এই ফোনের ব্যাকে ডুয়াল ক্যামেরা আছে যা এই দামের ফোনের মধ্যে বেশ ভাল।

10. or D

10or.D 10,000 টাকা দামের মধ্যে আরও একটি স্মার্টফোন। এই ফোনটি হয়ত সেরা ফোন নয় তবে এটি ভাল কাজ করে। এই ফোনটি অফলাইনেও পাওয়া যায়।

Connect On :