স্ন্যাপড্র্যাগন 710 আর 6.9 ইঞ্চির বর ডিসপ্লের সঙ্গে লঞ্চ হবে Xiaomi Mi max 3 Pro স্মার্টফোনটি

স্ন্যাপড্র্যাগন 710 আর 6.9 ইঞ্চির বর ডিসপ্লের সঙ্গে লঞ্চ হবে Xiaomi Mi max 3 Pro স্মার্টফোনটি
HIGHLIGHTS

Xiaomi Mi Max 3 কে কোম্পানি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে আর এর হাই এন্ড ভেরিয়েন্টটি Mi Max Pro নামে লঞ্চ করা হবে

সম্প্রতি জানা গেছিল যে Xiaomi 3 জুলাই মাসে Xiaomi Mi Max 3 স্মার্টফোনটি লঞ্চ করবে। TENAA র লিস্টিং অনুসারে এটা বলা যায় যে এই স্মার্টফোনটি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করা হবে, এর হাই এন্ড ভেরিয়েন্টটি Xiaomi Mi Max 3 Pro নামে লঞ্চ করা হবে। তবে চিনের ওয়েবসাইটে এই ডিভাইসটি দেখানোর পরে এর স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে।

পরবর্তী স্মার্টফোনটিকে যদি Weibo তে দেখা গেছিল যার বিষয়ে খবর পাওয়া গেছে যে এই ডিভাইসে 6.9ইঞ্চির ডিসপ্লে থাকবে আর আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 হবে। তবে এর রেজিলিউশানের বিষয়ে কোন খবর পাওয়া যায়নি। বলা হচ্ছে যে এই ফোনে স্ন্যাপড্র্যাগন অক্টা কোর SoC, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকবে। আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর MIUI 10 য়ে কাজ করতে পারে। আর এও জানা যাচ্ছে যে এই ডিভাইসে 5,400mAh য়ের ব্যাটারি আছে আর এটি ব্ল্যাক আর গোল্ড কালার অপশানে আসবে।

Mi Max 3 ফোনটিতে 12মেগাপিক্সালের সিঙ্গেল রেয়ার ক্যামেরা থাকবে যেখানে Mi Max Pro ফোনে ডুয়াল রেয়ার কুয়ামেরা সেটআপ থাকতে পার। আর রেয়ার ক্যামেরাতে কত মেগাপিক্সালের ক্যামেরা থাকবে সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে এর প্রাইমারি সেন্সার Sony র হওয়ার সম্ভবনা আছে। আর অন্য রিপোর্ট অনুসারে Mi Max 3 Pro তে 8 মেগাপিস্কালের ফ্রন্ট ক্যামেরা থাকবে।

আর কিছু রিপোর্ট অনুসারে এই স্মার্টফোনটি 3জুলাই লঞ্চ করা হবে। কারন বলা হয়েছে যে Mi 6X  য়ের Hatsune Edition লঞ্চ করার জন্য কোম্পানি MI Max 3 লঞ্চ করার ডেট এগিয়ে দিতে পারে। তবে সার্টিফিকেশান সাইটে ডিভাইসটি দেখার পরে এটা বলা যায় যে এই ফোনটি লঞ্চ হতে বেশি দেরি নেয়। এখন সাওমি লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানায়নি।

ভায়াঃ

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo