Galaxy Note 9 য়ের সঙ্গে কোম্পানি লঞ্চ করতে পারে Gear S4 স্মার্টওয়াচ

Updated on 15-Jun-2018
HIGHLIGHTS

যদি সত্যি এরকম হয় তবে কোম্পানির প্রচলিত ধারায় একটি পরিবর্তন আসবে কারন এর আগে দুই জেনারেশানের স্মার্টওয়াচ Gear S2 আর Gear S3 কে IFA র সময়ে বার্সিলোনায় লঞ্চ করা হয়েছিল

Galaxy Note 9 স্মার্টফোনটি লঞ্চ করার সময়ে কাছাকাছি এসেগেছে আর এই ডিভাইসের বিষয়ে একের পরে একে লিক আর গুজবও সমানে এসে চলেছে। একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে স্যামসং তাদের পরবর্তী ফ্ল্যাগশিও নোট সিরিজের স্মার্টফোন 9 আগস্ট নিউ ইয়র্কে লঞ্চ করতে চলেছে।

আর এবারের একটি নতুন লিক অনুসারে Samsung Galaxy Note 9 য়ের সঙ্গে Gear S4 স্মার্টওয়াচটি লঞ্চ করতে পারে। যদি সত্যি এরকম হয় তবে কোম্পানির প্রচলিত ধারায় একটি পরিবর্তন আসবে কারন এর আগে দুই জেনারেশানের স্মার্টওয়াচ Gear S2 আর Gear S3 কে IFA র সময়ে বার্সিলোনায় লঞ্চ করা হয়েছিল

এই মেশিনটি প্রথমে রিপোর্ট এসেছিল যে স্যামসং কর্মচারিরা গিয়ার বক্সে দেখা গেছিল আর যা অ্যান্ড্রয়েড বিয়ার OS য়ে চলে। কিন্তু কিছু সিন পরে একটি রিপোর্ট সামনে আসে যেখানে জানা যায় যে স্যামসং ওয়ারলেস ডিভাইসটির জন্য নিজেদের Tizen OS য়ের ব্যাবহার করবে।

গুজব অনুসারে স্যামসং প্যানেল লেভেল প্যাকেজিং (PLP) য়ের ব্যাবহার করে Gear S4 য়ের জন্য অ্যাপ্লিকেশান প্রসেসার বানিয়েছে। এই প্রসেসার সস্তা হওয়ার সঙ্গে সঙ্গে ডিভাইসকে পাতলাও বানাবে। Gear S3 র তুলনায় এই ডিভাইসে ব্যাটারি লাইফে উন্নতি করার জন্য বড় ব্যাটারি দেওয়া হবে। আর রিপোর্ট অনুসারে এও জানা গেছে যে স্যামসংয়ের নতুন Gear স্মার্টওয়াচের সঙ্গে প্রযুক্তিতেও পরীক্ষা নিরিক্ষা করছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Connect On :