Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি জুলাইতে লঞ্চ হতে পারেঃ রিপোর্ট

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি জুলাইতে লঞ্চ হতে পারেঃ রিপোর্ট
HIGHLIGHTS

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি প্রস্তাবিত ডেটের আগে লঞ্চ করার সম্ভবনা আছে

এরকম খবর সামনে এসেছে যে স্যামসং গ্যালাক্সি Note 9 স্মার্টফোনটি তার প্রস্তাবিত লঞ্চ ডেটের আগেই লঞ্চ করা হতে পারে। এরকমই কিছু স্যামসং গ্যালাক্সি S9 সিরিজের লঞ্চের আগেও বলা হয়েছিল। তবে কোম্পানি তাদের এই স্মার্টফোনটির শিডিউল ডেটেই লঞ্চ করেছিল। তবে এখন ইন্টারনেটের খবর কে যদি সত্যি বলে মনে করা হয় তবে স্যামসং গ্যালাকি Note 9 ডিভাইসকে জুলাইএর কাছাকাছি লঞ্চ করা হতে পারে। আর এই লঞ্চ ডেট এগিয়ে দেওয়ার একটি কারন দেখা যাচ্ছে যে স্যামসং গ্যালাক্সি Duo ‘র সেল ভাল হয়নি।

আর আমরা যদি The Investor য়ের একটি রিপোর্টে খেয়াল রাখি তবে এরকম বলা হচ্ছে যে এই স্মার্টফোনটিকে গত বছর লঞ্চ করা স্যামসং গ্যালাক্সি Note 8য়ের আগে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই রিপোর্টটি অনুসারে স্মার্টফোনটিতে একটি OLED প্যানেল হতে পারে। গত বছর স্যামসং গ্যালাক্সি Note 8 স্মার্টফোনটিকেও আগস্ট মাসে লঞ্চ করা হয়েছিল, আর যদি এই পরম্পরা দেখি তবে আপনাদের বলে রাখি যে Note ডিভাইসটি এই মাসের কাছাকাছি কোন সময়ে লঞ্চ করে।

Amazon,Flipkart থেকে আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যেতে পারে

এমনিতে স্যামসং গ্যালাক্সি Note 9 ফোনটিকে নিত্যে এখনও অব্দি অনেক রকমের লিক আর গুজব সামে এসেছে। কিন্তু আমরা যদি সাম্প্রতিক লিক দেখি তবে এটি অনুসারে এই ডিভাইসের বেঞ্চমার্ক স্কোরে স্যামসং গ্যালাক্সি S9 য়ের থেকে অনেক কম।

আর আমারা যদি সোশালিকের একটি রিপোর্টে খেয়াল করি তবে আপনাদের বলে রাখি যে সেই রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি গিকবেঞ্চে দেখা গেচগে। এই ডিবাইসের লিস্টিংয়ের সময়ে মডেল নম্বর ছিল SM-N960U। আর এছাড়া এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট থাকতে পারে। আর এই ফোনটিতে একটি 6GB র‍্যাম থাকতে পারে। স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo’র সনে লঞ্চ করা হতে পারে।

এই লিস্টিং থেকে এই স্মার্টফোনটির সিঙ্গেল কোরে 2190 আর মাল্টি-কোরে 8806 স্কোর পেয়েছে। আর আমরা যদি এর তুলনা স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে লঞ্চ হওয়া স্যামসং গ্যালাক্সি S9+ স্মার্টফোনটির স্কোরের তুলনা করি তবে সিঙ্গেল কোরে এটি 2390 আর মাল্টি কোরে 8420 স্কড় পেয়েছিল। আর অ্যাক্সিয়ন্স প্রসেসারের সঙ্গে লঞ্চ হওইয়া এই স্যামসং গ্যালাক্সি S9 ফোনটির স্কোড় চমকপ্রদ। এই স্মার্টফোনটি সিঙ্গেল স্কোরে 3648 আর মাল্টি কোরে 8894 স্কোর পেয়েছিল।

আমাদের YouTubeয়ে সবাস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এর আগে সামনে আসা কিছু লিক আর গুজব যদি সত্যি হয় তবে এই স্মার্টফোনটিতে একটি ইনফিনিট ডিসপ্লে 2.0 থাকতে পারে। এই ডিসপ্লেটি স্যামসং গ্যালাক্সি S9 Duo তে দেখা গেছিল। আর এছাড়া এই জেনারেশানের আগের স্মার্টফোনের মতন এতে আপনারা একটি 6.3-ইঞ্চির S-AMOLED ডিসপ্লে 18.5:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে পাওয়া যাবে। আর এর সঙ্গে আপনারা এক্সিয়ন্স 9810 আর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত আলাদা ভেরিয়েন্টের পাওয়া যেতে পারে।

নোটঃ এই আর্টিকেলে যে ছবি গুলি দেওয়া হয়েছে তা স্যামসং গ্যালাক্সি নোট 8 ফোনের।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo