Smartron t.phone এখন আমেজান এ Rs. 24,999 এর মূল্যে পাওয়া যাবে

Updated on 26-Aug-2016
HIGHLIGHTS

এখনো পর্যন্ত এই স্মার্টফোন শুধু Smartron tstore উপলব্ধ ছিল।

Smartron t.phone জুন মাসে বাজারে চালু করা হয়ে ছিল, লঞ্চ এর সময় এর মূল্য Rs. 22,999 ছিল। এখন এই ফোন আমেজান এ বিক্রয়ের জন্য উপলব্ধ করা হয়েছে। এই ফোন কে Rs. 24,999 মূল্যে ক্রয় করা যাবে. এই ফোন শীঘ্রই অফলাইন ক্রয় করা যাবে।

আরও দেখুন : স্যামসাং Z2 স্মার্টফোন লঞ্চ, মূল্য Rs. 4,590

এই ফোনটি ডুয়াল-সিম সাপোর্ট করে যা অ্যান্ড্রয়েড 6.0.1 মার্সমেলো তে সঞ্চালিত হয়। বলে দি যে এতে আপনি 5.5 ইঞ্চি FHD 1080×1920 পিক্সেল এর ডিসপ্লে পাবেন যা একটি সুপার AMOLED ডিসপ্লে এবং এর পিক্সেল ডেনসিটি 401ppi এর সঙ্গে এর ডিসপ্লে কে গরিলা গ্লাস 3 দ্বারা সুরক্ষিত করা হয়েছে।

এছাড়া ফোনে আপনি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 810 প্রসেসর এবং 4GB Ram পাবেন। এছাড়া যদি এর ক্যামেরার বিষয় বলি তো স্মার্টফোনে আপনি 13MP রিয়ার ক্যামেরা Isocell সেন্সর এবং ডুয়াল-LED ফ্ল্যাশ এর সঙ্গে পাবেন। এছাড়া এতে 4MP ফ্রান্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনে আপনি 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে যা আপনি মাইক্রোএসডি কার্ড এর সাহায্যে বৃদ্ধি করতে পারেন। ফোনটি তে 3000mAh ক্ষমতা ব্যাটারি রয়েছে।

আরও দেখুন : শীঘ্রই আপনি এক বছরের জন্য ডাটা প্যাক ক্রয় করতে পারবেন

আরও দেখুন : স্যামসং গ্যালাক্সি S7, গ্যালাক্সি S7 এজ এর মূল্য তে হলো ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :