Phones With Best Battery: শক্তিশালী ব্যাটারি ফোন খুঁজছেন তাও 30,000-এর মধ্যে? বাছুন IQOO, Poco সহ এগুলো

Phones With Best Battery: শক্তিশালী ব্যাটারি ফোন খুঁজছেন তাও 30,000-এর মধ্যে? বাছুন IQOO, Poco সহ এগুলো
HIGHLIGHTS

সারাদিনের কাজকর্মের জন্য শক্তিশালী ব্যাটারি যুক্ত ফোন প্রয়োজন

এক চার্জে যাতে গোটা দিন কেটে যায় এমনই ফোন চান সকলে

এটার জন্য বেছে নিতে পারেন IQOP Neo 7, Poco F5

বর্তমান সময়ে আমরা সবাই এত ব্যস্ত যে দিনে দুবার চার্জ দেওয়ার আলাদা সময় হয় না। বিশেষ করে যাঁদের প্রায় সারাদিন বাইরেই কাটে। ফলে সকলেই এমন ফোন চান যা এক চার্জে গোটা দিন চলতে পারে।

আপনিও যদি এমন শক্তিশালী ব্যাটারি যুক্ত ফোন খুঁজে থাকেন, তাহলে এই প্রতিবেদন থেকে জেনে নিন সেরা অপশন হবে কোনগুলো। প্রসঙ্গত এই প্রতিটা ফোনের দামই 30,000 টাকার মধ্যে। 

Samsung Galaxy F54

এই ফোনে আছে 6000 mAh -এর মতো একটা শক্তিশালী ব্যাটারি। ফলে এই বছরের এটা অন্যতম সেরা ব্যাটারি ফোন। একবার চার্জ দিলে এই ফোন দুদিনের ব্যাটারি ব্যাকআপ দেবে আপনাকে।

শুধু যে এখানে দুর্দান্ত ব্যাটারি আছে সেটা নয়, পেয়ে যাবেন অন্যান্য ফিচারও। এই ফোনের প্রাইমারি ক্যামেরায় আছে 108 মেগাপিক্সেলের একটি সেন্সর আছে। পাবেন 120 Hz রিফ্রেশ রেট সহ একটি AMOLED ডিসপ্লে।

এটি পরিচালিত হয় Exynos 1380 প্রসেসরের সাহায্যে। পাবেন 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। 

আরও পড়ুন: Android Phones Under 15,000: পকেটে বেশি চাপ না দিয়েই অ্যান্ড্রয়েড স্মার্টফোন কিনতে চান? বেছে নিন Redmi, Realme সহ এগুলো

iQOO Neo 7

এই ফোনে আছে 5000 mAh ব্যাটারি। তবে সঙ্গে পাবেন 120 Hz রিফ্রেশ রেট। ফলে দ্রুত এই ফোন চার্জ হয়ে যেতে পারে। মাত্র 10 মিনিটেই 50% চার্জ হতে পারে এই ফোন।

এছাড়া এখানে আছে MediaTek Dimensity 8200 প্রসেসর। আপনি যতই ব্যবহার করুন এই ফোনের সাহায্যে একবার চার্জ দিলে গোটা দিন কাজ করতে পারবেন। 

OnePlus Nord 2T

এই ফোনে 80W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 4500 mAh ব্যাটারি পাবেন। এই ফোনটি একবার চার্জ দিলে সারাদিন চলতে পারে। এখানে 90 Hz রিফ্রেশ রেট সহ 6.43 ইঞ্চির একটি ডিসপ্লে রয়েছে। মিড রেঞ্জের এটা অন্যতম ভালো ফোন যা এক চার্জে দীর্ঘক্ষণ চলতে পারে। 

Best battery phones

Poco F5

5000 mAh -এর একটি শক্তিশালী ব্যাটারি আছে এই ফোনে। সঙ্গে পাবেন 67W ফাস্ট চার্জিং -এর সুবিধা। এই ফোনটি পরিচালিত হয় Snapdragon 7+ Gen 2 প্রসেসরের সঙ্গে।

এই ফোনটিও এক চার্জে গোটা দিন চলতে সক্ষম। শুধু যে ব্যাটারির নিরিখে তাই নয় এই ফোন পারফরমেন্স এবং অন্যান্য ফিচারের বিচারে সেরা ফোন 30,000 টাকার মধ্যে। 

আরও পড়ুন: Asus ZenFone 10 Launched: বিপুল স্টোরেজ আর Snapdragon প্রসেসর নিয়ে এল আসুসের নতুন ফোন, দাম কত?

Realme 11 Pro+

এই ফোনে যেমন শক্তিশালী ব্যাটারি আছে তেমনই পাবেন দুর্দান্ত ডিজাইন। 30,000 টাকার মধ্যে এই ফোনটি অন্যতম সেরা ফোন। এখানে লেদার ব্যাক প্যানেল সহ 5000 mAh ব্যাটারি আছে। সঙ্গে আছে 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা।

200 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল এখানে। সঙ্গে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ পাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo