হাজার পনেরোর মধ্যে দারুন কিছু স্মার্টফোন ডিল

হাজার পনেরোর মধ্যে দারুন কিছু স্মার্টফোন ডিল
HIGHLIGHTS

ICIC ব্যাঙ্কের কার্ডে কিনলে আছে কিছু অফার

EMI অপশানেও ফোন কেনা যাবে

আপনারা যদি একটি ভাল ফোন কিনতে চান যা কম দামে ভাল পার্ফর্মেন্স দেবে , তবে আপনারা এই দারুন ফোন গুলি নিজের করতে পারবেন। এই ফোন গুলি সবই 15,000 টাকার মধ্যে কেনা যাচ্ছে। আর এই ফোনের মধ্যে কিছু ফোনে আছে ICIC ব্যাঙ্কের কার্ডের কিছু স্পেশাল অফারও। তবে আপনারা এখানে সেই সব দারুন ফোন গুলি সহজে নিজের করুন।

Redmi Note 8 Pro

রেডমি র এই সিরিজের এই নতুন ফোনটি আপনারা আজকে এখানে মাত্র 14,999 টাকায় কিনতে পারবেন। আর এটি আপনারা এখানে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে কিনতে পারবেন। এটি পে অন ডেলিভারিতেও কেনা যাবে। আর এর সঙ্গে এই ফোনটি আপনারা এখানে দশ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর অ্যামাজন ডেলিহারির সাহায্যে কিনতে পারবেন।আর এটি যদি আপনারা HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনেন তবে আপনারা এই ফোনটি এখানে 10% ক্যাশব্যাকের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Xiaomi Mi A3

এই শাওমি ফোনটি আপনারা 12,999 টাকায় কিনতে পারবেন, আর এখানে এর আসল দাম 14,999 টাকা বলা হয়েছে। এটি আপনারা এখানে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে কিনতে পারবেন।এটি পে অন ডেলিভারির সঙ্গে আপনারা অ্যামাজন ডেলিভারি আর এক বছরের ওয়ারেন্টির সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Samsung Galaxy M20

আপনারা এই স্যামসাং ফোনটি এখানে 11,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 13,390 টাকা বলা হয়েছে। এটি আপনারা পে অন ডেলিভারি তেও কিনতে পারবেন। আর এর সঙ্গে এটি আপনারা EMI তেও কিনতে পারবেন। এটি আপনারা যদি ICIC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনেন তবে আপনারা এর সঙ্গে 1500 টাকার ইন্সট্যান্ট ডিস্কাউন্টের সুযোগ পাবেন। এখান থেকে কিনুন।

Nokia 6.1 Plus 

আপনারা এই নোকিয়া ফোনটি এখানে মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 20,499 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে 471 টাকার প্রাথমিক EMI তে কিনতে পারবেন। আর এর সঙ্গে এখানে আরও একাধিক EMI আর নো কস্ট EMI অপশান ও আছে। আর এটিও আপনারা ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে ফ্ল্যাট 1500 টাকার ডিস্কাউন্ট পেতে পারেন। এখান থেকে কিনুন।

Realme 5 Pro

আপনারা এই রিয়েলমি ফোনটি এখানে মাত্র 14,100 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে পে অন ডেলিভারিতে কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনারা এখানে অ্যামাজন ডেলিভারির মাধ্যমে কিনতে পারবেন। এটি এক বছরের ওয়ারেন্টির সঙ্গে কেনা যাবে। এখান থেকে কিনুন।

নোট সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo