এই সময়ের কিছু দারুন হাজার পনেরো টাকার ফোন

Updated on 19-Dec-2019
HIGHLIGHTS

এই ফোন গুলির দাম 15 হাজারের মধ্যে

ফোন গুলিতে আছে শক্তিশালী ব্যাটারি

বছর শেষ হতে আর বেশি দেরি নেই। আর এর মধ্যে সারা দেশ আর বিশ্ব জুরে একের পরে এক নতুন নতুন ডিভাইস লঞ্চ হয়েছে।

আর এই সময়ে বা বলা ভাল যে এই বছরে স্মার্টফোনের বাজারে এমন সব ফোন লঞ্চ হয়েছে যে সেই ফোন গুলি সত্যি কম বাজেটে দারুন সব জিনিস নিয়ে এসেছে। আর আজকে এখানে আমরা আপনাদের জন্য সেই সব ফোনের মধ্যে থেকে কিছু দারুন ফোনের বিষয়ে বলব। যে ফোনে আপনারা দারুন ক্যামেরা আর ব্যাটারি যেমন পাবেন তেমনি এই ফোন গুলির দামও কম।এই ফোন গুলির দাম 15 হাজার টাকার মধ্যে।

আর এই ফোন গুলিতে আপনারা পাবেন দারুন সব স্পেক্স আর ফিচার্স। আসুন তবে আমরা এবার এখানে এই বছরের কিছু দারুন ফোনের বিষয়ে দেখে নি, যে ফোন গুলি 15 হাজার টাকার মধ্যে আপনার হতে পারে।

Samsung Galaxy M30S

আমরা প্রথমেই এই স্যামসাং ফোনটি দেখব  এই ফোনের সব থেকে বড় বৈশিষ্ট্য এই ফোনের বড় ব্যাটারি। এই স্যামসাং ফোনটিতে আপনারা পাবেন একটি 6.4 ইঞ্চির FHD+ সুপার AMOLED ডিসপ্লে। আর এই ফোনে আছে এক্সিয়ন্স 9611 প্রসেসার। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হয়েছে যা স্যামসাং ওয়ান UI য়ের সঙ্গে এসেছে। আর এই ফোনটিতে আপনারা 6000mAh য়ের বড় ব্যাটারি পাবেন।

এই ফোনের ব্যাক সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এই Samsung Galaxy M30S ফোনে আপনারা পাবেন ট্রিপেল ক্যামেরা সেটআপ যা আপনাদের 48MP র মেন ক্যামেরা দেবে, আর এর সঙ্গে এই ফোনে আছে একটি 5MP র ডেপথ ক্যামেরা সঙ্গে 8MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা। আর এই ফোনে আপনারা পাবেন একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা।

Asus Zenfone Max Pro M2

Asus Zenfone Max Pro M2 ফোনে আপনারা একটি 6.26 ইঞ্চির ফুল HD ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আছে অক্টা কোর 64বিট কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার। আর এই ফোনে আপনারা পাবেন 3GB/32GB, 4GB/64GB আর 6GB/64GB স্টোরেজ। আর এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ওরিও 8.1 নির্ভর। ফোনটি 5000mAh য়ের ব্যাটারি যুক্ত।

আমরা যদি ফোনে ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই ফোনে আছে 12+5 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা আর ফোনের ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা আছে। ফোনে আপনারা পাবেন ডুয়াল সিমের ডুয়াল VolTE সাপোর্ট।

Samsung Galaxy M30

এই স্যামসাং ফোনটিতে আপনারা পাবেন একটি 6.4 ইঞ্চির ফুল HD+ সুপার AMOLED ডিসপ্লে। আর এই ফোনে আপনারা ইনিফিনিটি U ডিসপ্লে পাবেন। আর ফোনে আছে Exynos 7904 অক্টা কোর SoCযুক্ত। আর এইফনে আপনারা পাবেন 15W ফাস্ট চার্জার।

আর এবার যদি আমরা এই ফোনের ক্যামেরা দেখি তবে ফোনে 13MP র ক্যামেরা আছে। আর এর বাকি দুটী ক্যামেরা 5 মেগাপিক্সালের। আর এই ফোনে আছে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও।

Nokia 6.1 প্লাস

Nokia 6.1 Plus ফোনে আছে এজ টু এজ ডিসপ্লে। আর এই ফোনে আপনারা 5.8 ইঞ্চির ডিসপ্লে পাবেন। ফ্লনে আছে ফ্রন্ট আর ব্যাকে কর্নিং গোরিলা গ্লাস 3 য়ের প্রোটেকশান।

Nokia 6.1 Plus ফোনে আপনারা ব্যাকে 16 মেগাপিক্সলাএর আর 5MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনে আছে ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা। আর এউই ফোনে আপনারা পাবেন একটি 3060mAh য়ের ব্যাটারি।

Infinix Hot 8

এই ইনফিনিক্স ফোনে আছে 6.52 ইঞ্চির HD+ ডিসপ্লে আর ফোনে আছে 2.5D কার্ভড গ্লাস প্রোটেকশান। আর এই ফোনে আপনারা পাবনে 2Ghz য়ের ক্লক স্পিড।

ফোনে আছে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আর এর সঙ্গে ফি ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। ফোনে পাবেন অ্যান্ড্রয়েড 9 আর ফোনটি 5000mAh য়ের ব্যাটারির সঙ্গে এসেছে।

Infinix Hot 8 ফোনের ক্যামেরাতে আছে ট্রিপেল রেয়ার‍ ক্যামেরা যা 13MP র সঙ্গে 2MP আর একটি 2P র ক্যামেরা দিচ্ছে। আর এই ফোনে আপনারা পাবেন 8MP র ফ্রন্ট ক্যামেরা।

Connect On :